স্কুলে ক্লাস নিলেন সাংসদ ইউসুফ হারুন

মুরাদনগর (কুমিল্লা) প্রতিবেদক
 | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০১৯, ১৯:৩৫

দায়িত্ব পেয়ে মন্ত্রী-প্রতিমন্ত্রীদের অনেকেই দৃষ্টি কাড়তে দেখিয়েছেন চমক। এই ধারাবাহিকতায় এবার স্কুল পরিদর্শনে গিয়ে ক্লাস নিয়ে আলোচনায় এসেছেন সাংসদ ইউসুফ আবদুল্লাহ হারুন। বিশিষ্ট এই ব্যবসায়ী এবার কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনে দ্বিতীয়বারের মতো সাংসদ নির্বাচিত হয়েছেন।  

সোমবার দুপুরে উপজেলা সদরের নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে আসেন সাংসদ। এ সময় তিনি ৬ষ্ঠ শ্রেণি থেকে দশম শ্রেণি পর্যন্ত প্রত্যেক ক্লাসে গিয়ে শিক্ষার্থীদের পাঠদান করেন এবং গুণগত ও আধুনিক মানসম্পন্ন শিক্ষা গ্রহণের পরামর্শ দেন।

এ সময় মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মনজুর আলম, বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি আক্তার হোসেন, প্রেসক্লাবের উপদেষ্টা আব্দুল আউয়াল সরকার, সভাপতি আবুল খায়েরসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।
স্কুলের প্রধান শিক্ষক সৈয়দা হাসিনা আক্তার বলেন, ‘সংসদ সদস্য হয়ে তিনি আমাদের শিক্ষার্থীদের ক্লাস নেবেন সেটা ভাবতে পারিনি। এমপি সাহেবকে শিক্ষক হিসেবে পেয়ে আমরা ও শিক্ষার্থীরা খুশি। তার ক্লাস শিক্ষার্থীরা খুব উপভোগ করেছে। আমরা চাই পরেও যেন তিনি আমাদের স্কুলের শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখেন। শিক্ষার্থীরাও তার ক্লাস করতে আগ্রহী।’

এবার পুনরায় সাংসদ নির্বাচিত হওয়ার পর ইউসুফ আবদুল্লাহ হারুন তার নির্বাচন এলাকার শিক্ষা প্রতিষ্ঠানগুলোর মানোন্নয়নের ব্যাপারে বিশেষ মনোযোগ দিয়েছেন। এর অংশ হিসেবেই তিনি বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শনে যাচ্ছেন।
(ঢাকাটাইমস/২১জানুয়ারি/জেবি) 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত