গোপালগঞ্জে ইজিবাইক চালক খুনে গ্রেপ্তার ৫

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০১৯, ২০:২৪

গোপালগঞ্জে ইজিবাইক চালক অবিনাশ পোদ্দার হত্যাকান্ডের ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া উদ্ধার করা হয়েছে ইজিবাইক ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি। মঙ্গলবার ভোরে ও গতকাল সোমবার রাতে কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার বিকালে অতিরিক্ত পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন সাংবাদিকদের এ তথ্য জানান।

গ্রেপ্তাররা হলেন টুঙ্গিপাড়া উপজেলার বালাগাতি গ্রামের ভূবন বিশ্বাসের ছেলে গোপাল বিশ্বাস, একই উপজেলার মিত্রডাঙ্গা গ্রামের সুষেন বালার ছেলে সুশীল বালা, গোপালপুর গ্রামের রবি দাস ঢালীর ছেলে অশোক ঢালী, জোয়ারিয়া গ্রামের শশধর বাইনের ছেলে দেব বাইন এবং কোটালীপাড়া উপজেলার সোনাখালী গ্রামের শামিম গাজীর ছেলে সবুজ গাজী।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান, গত ৬ জানুয়ারি অবিনাশের ইজিবাইক ভাড়া নেয় গ্রেপ্তার পাঁচজন। এ সময় অবিনাশকে ইজিবাইকের মধ্যে গলায় ফাঁস দিয়ে হত্যা করে তারা। পরে গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর এলাকায় নিয়ে ছুরি দিয়ে গলা কেটে মহাসড়কের পাশের একটি ডোবার কচুরিপানার মধ্য মরদেহ লুকিয়ে রেখে পালিয়ে যায়।

পুলিশ মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে জেলার কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেপ্তার করে। পরে বিকালে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

নিখোঁজের ১১ দিন পর গত বুধবার রাতে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার তুতবাটি এলাকার একটি ডোবার কচুরিপানার মধ্য থেকে অবিনাশ পোদ্দারের মরদেহ উদ্ধার করে পুলিশ।

ঢাকা টাইমস/২২জানুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত