ক্রিকেটারের প্রেমে আরেক বলিউড নায়িকা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৪৮ | প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১২:০৩

অভিনেত্রীদের সঙ্গে ক্রিকেটারদের প্রেম নতুন কোনো ঘটনা নয়। তবে বলিউডের ফিল্ম ইন্ডাস্ট্রিতে এই ঘটনা বেশি দেখা যায়। পাকিস্তানি ক্রিকেটার ওয়াসিম আকরামের সঙ্গে অভিনেত্রী সুস্মিতা সেন, ভারতীয় দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর সঙ্গে নাগমার প্রেম এবং সর্বশেষ বিরাট কোহলি ও আনুশকা শর্মার সংসার পাতার ঘটনাই তার বাস্তব প্রমাণ।

সেই প্রেমের ধারা এখনও চলছে। গুঞ্জন উঠেছে, এবার ভারতীয় দলের অন্যতম পেসার জসপ্রীত বুমরাহর প্রেমে পড়েছেন বলিউড ও দক্ষিণী ছবির জনপ্রিয় অভিনেত্রী রাশি খান্না। মডেলিংয়ের মাধ্যমে বিনোদন জগতে প্রবেশ করেন রাশি। এরপর কাজ করেন কিছু বিজ্ঞাপনচিত্রে। খবর বলছে, বিজ্ঞাপনে কাজ করতে গিয়েই বুমরাহর সঙ্গে তার পরিচয়।

কেউ আবার বলেন, বিজ্ঞাপনের কাজে নয় একটা পার্টিতে রাশি ও বুমরাহর পরিচয় হয়েছিল। তারা নাকি ডেটিংও করছেন। কিন্তু এই গুঞ্জনকে সম্পূর্ণ অস্বীকার করেছেন অভিনেত্রী রাশি। তার দাবি, খবরের কাগজে তিনি বুমরাহ সম্পর্কে পড়েছেন এবং টিভিতে তার খেলা দেখেছেন। এ পর্যন্তই। তার সঙ্গে প্রেমের সম্পর্ক তো দূরে থাক, পরিচয় পর্যন্ত নেই।

‘মাদ্রাজ কাফে’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল রাশি খান্নার। সেখানে তার অভিনয় সমালোচকদের দ্বারা প্রশংসিত হয়েছিল। তারপর আর পিছন ফিরে তাকাতে হয়নি। দক্ষিণ ভারতীয় ছবির জগতেও এখন পরিচিত নাম রাশি। বেশ কয়েকটি সুপারহিট দক্ষিণী ছবিতে কাজ করেছেন তিনি। কাজ করেছেন জুনিয়র এনটিআরের সঙ্গেও।

মেধাবী ছাত্রী রাশি দিল্লির লেডি শ্রীরাম কলেজ থেকে স্নাতক শেষ করেছেন। ভালোবাসেন গান গাইতে এবং বেড়াতে যেতে। নিজেকে তিনি শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া ও মাধুরী দীক্ষিতের ভক্ত বলে দাবি করেন। তবে এর পাশাপাশি ক্রিকেটার জসপ্রীত বুমরাহর প্রতিও তার আলাদা কোনো প্রীতি আছে কিনা সেটা জানা যাবে সময় হলেই।

ঢাকাটাইমস/১৮ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :