শেকড় ভুলোনা, প্রিয়াঙ্কাকে কারিনা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৪৩

প্রিয়াঙ্কাকে বলা হয় বলিউডের আন্তজার্তিক তারকা। কারণ হিন্দি সিনেমার পাশাপাশি গত কয়েক বছর ধরে তিনি হলিউডের ছবিতেও অভিনয় করছেন। তবে ২০১৬ সালে ‘গঙ্গাজল’-এর পর আর কোনো বলিউডের ছবিতে দেখা যায়নি প্রিয়াঙ্কাকে। মেতে আছেন হলিউড নিয়ে। আর এখন তো মার্কিন পপ গায়ক নিক জোনাসকে বিয়ে করে সে দেশের বাসিন্দা হয়ে গেছেন।

সেই প্রিয়াঙ্কা এখন নিজ ফিল্ম ইন্ডাস্ট্রি সম্পর্কে খুব কমই খোঁজখবর রাখেন। যার কারণে সম্প্রতি করণ জোহারের ‘কফি উইথ করণ’ সেলিব্রেটি টকশো অনুষ্ঠানে এসে আরেক বলিউড সুপারস্টার কারিনা কাপুরের সমালোচনার মুখে পড়েন তিনি। প্রিয়াঙ্কাকে নিজের শেকড় ভুলে না যাওয়ার পরামর্শ দেন কারিনা।

‘কফি উইথ করণ’-এ করণ জোহার প্রিয়াঙ্কার কাছে জানতে চান, বরুণ ধাওয়ানের গার্লফ্রেন্ডের নাম কী? প্রিয়াঙ্কা এ প্রশ্নের উত্তর দিতে পারেননি। আর তাতেই অবাক হয়ে যান কারিনা। বলিউডের গসিপ গার্ল হিসেবে কারিনার নাকি একটি আলাদা পরিচিতি রয়েছে। ফলে এসব খবর কারিনার জানা।

কিন্তু বরুণের গার্লফ্রেন্ড কে জানেন না প্রিয়াঙ্কা। এ কারণেই কারিনা অবাক হয়ে প্রিয়াঙ্কাকে বলেন, ‘বরুণ কার সঙ্গে ডেট করছে তুমি জানো না? তা হলে তুমি এখন শুধু হলিউড তারকাদের খবর রাখছো? আমাদের কিন্তু তাই মনে হচ্ছে। নিজের শিকড় কিন্তু কখনো ভুলে যেও না।’

ঢাকাটাইমস/১৮ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :