শেষ ওয়ানডেতে ভুল করতে চাই না: তামিম

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৩৪ | প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:২৬

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডেতে প্রথম দুটিতে হেরে ইতিমধ্যে সিরিজ হারিয়েছে বাংলাদেশ। আগামী ২০ ফেব্রুয়ারি ভোর চারটায় সিরিজের শেষ ম্যাচে কিউইদের মুখোমুখি হবে টাইগাররা। হোয়াইটওয়াশ এড়ানো ম্যাচে প্রথম ম্যাচের ভুলগুলো আর করতে চায় না বাংলাদেশ। সোমবার দলের হয়ে এমনটাই জানালেন ওপেনার তামিম একবাল।

সিরিজের প্রথম দুই ম্যাচের কোনোটিতেই চোখে পড়ার পারফরম্যান্স করতে পারেনি বাংলাদেশ। দুটি ম্যাচেই ব্যর্থ ছিলেন টপঅর্ডাররা। বাজে ব্যাটিংয়ের পাশাপাশি কিউই ব্যাটসম্যানদের পরীক্ষায় ফেলতে ব্যর্থ মাশরাফির পেস ইউনিট। যার ফলাফল ২-০ তে সিরিজ হারানো। সিরিজের শেষ ম্যাচটিতে সেই ভুলগুলোই করবেন না বলে আশা তামিমের।

সোমবার সাংবাদিকদের তামিম বলেন,‘শেষ ম্যাচে আমরা এটাই আশা করবো যে প্রথম ১০ ওভারে আমরা যেন ওদের হাতে খেলাটা না দেই। আসলে প্রথম ১০ ওভারে ২-৩ টি উইকেট হারিয়ে ফেললে এটা থেকে কামব্যাক করা খুব কঠিন। প্রথম দুটি ম্যাচেই আমাদের সেটাই হয়েছে। শুরুতেই দুই-তিন উইকেট হারিয়ে ফেলেছি আমরা। আশা করবো এই ম্যাচটিতে সেই ভুলটা আর না করতে। কারণ বিশ্বকাপের আর বেশি দেরি নেই। তাছাড়া এই কন্ডিশনে আমাদের ভালো করা উচিত। ‘

ইংল্যান্ডে চ্যাম্পিয়ন্স ট্রফি কিংবা আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে নিউজিল্যান্ডকে হারাতে পারলেও তাসমান সাগরের ওপারে এখনো জয়হীন বাংলাদেশ। এই প্রসঙ্গে তামিম বলেন,আমরা এখানে অনেকগুলো ম্যাচ খেলেও জিততে পারিনি। অথচ এই দলটাকেই আমরা আয়ারল্যান্ড এবং ইংল্যান্ডে হারিয়েছি। আসলে আমি এখানে না পারার কোনো কারণ এখনো দেখছি না। তবে সবকিছুর পর এটাই যে আমাদের ভালো খেলতে হবে।

(ঢাকাটাইমস/১৮ ফেব্রুয়ারি/এইচএ)  

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :