চকবাজারে হতাহতদের জন্য দোয়া চাইলেন তামিম

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৫২ | প্রকাশিত : ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১১:২২

পুরান ঢাকার চকবাজারে ভয়াবহ  আগুনে অন্তত ৭০জনের  মরদেহ  উদ্ধার করা হয়েছে। মৃতের সংখ্যা আরর বাড়তে পারে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস ও পুলিশেরি পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) জাবেদ পাটোয়ারী।।

ভয়াবহ এই অগ্নিকাণ্ডে হতাহতদের জন্য দোয়া চাইলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার তামিম ইকবাল। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এক স্টাটাসের মাধ্যমে সকালের নিকট দোয়া চাইলেন দেশ সেরা এই ওপেনার।

আজ সকাল সাড়ে দশটার দিকে ফেসবুকে তামিম লিখেন, ‘চক বাজারে হতাহতদের জন্য প্রার্থনা আল্লাহ তাদেরকে শক্তি দেন।’

বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে চকবাজারের নন্দকুমার দত্ত রোডের শেষ মাথায় মসজিদের পাশে ৬৪ নম্বর হোল্ডিংয়ের ওয়াহিদ ম্যানসনে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। বিকট শব্দে রাস্তায় থাকা একটি গাড়ির সিলিন্ডার বিস্ফোরণের পর আগুন ছড়িয়ে পড়ার পর ট্রান্সফরমার বিস্ফোরণ হয়ে আগুন ভবনটিতে ছড়িয়ে পড়ে। এছাড়া ওয়াহিদ ম্যানসনের নিচতলায় প্লাস্টিকের গোডাউন এবং পারফিউমের গোডাউনে আগুন ধরে যাওয়ায় দ্রুত আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে।

অন্যদিকে দোয়া চেয়েছেন জাতীয় দলের আরেক তারকা রুবেল হোসেনও। তিনি লিখেছেন, ইন্নালিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন। আল্লাহ চকবাজারে যেন আর মৃত সংখ্যা না বাড়ে। চকবাজারের ভয়াবহ অগ্নিকাণ্ডে যে সমস্ত মানুষ মারা গিয়েছে মহান আল্লাহ যেন সবাইকে জান্নাত নসিব করেন। আল্লাহ্ আপনি নিহতদের পরিবারের সবাইকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করুন। আমিন।

(ঢাকাটাইমস/২১ ফেব্রুয়ারি/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :