আ.লীগের দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৪১

আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। নিহত সাহেব আলী মাতুব্বর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ছিলেন। এ সংঘর্ষে আরো পাঁচজন আহত হন।

মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের আনন্দবাজার এলাকায় বুধবার সকালে এ সংঘর্ষ হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘ দিন ধরে স্থানীয় প্রভাব বিস্তার নিয়ে কালিকাপুর ইউনিয়ন চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এজাজুর রহমান আকন গ্রুপের সঙ্গে ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সাহেব আলী মাতুব্বর পক্ষের বিরোধ চলে আসছিল। সকালে পাঁচখোলা ইউনিয়নের আনন্দবাজার এলাকা দিয়ে মাদারীপুর শহরের দিকে আসছিল সাহেব আলী মাতুব্বর। এসময় পূর্ব পরিকল্পিতভাবে তার ওপরে হামলা করে দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। দুপুরে সাহেব আলীর অবস্থার অবনতি হলে দুপুরে ফরিদপুর মেডিকেল হাসপাতালে নেয়ার পথে মারা যায়। এই ঘটনায় কালিকাপুর এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

নিহতের পরিবারের দাবি, পূর্ব শত্রুতার জের ধরে কালিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান এজাজুর রহমান আকনের লোকজন তাকে হত্যা করেছে। আমরা এই হত্যার বিচার চাই।

অভিযোগের ব্যাপারে কালিকাপুর ইউপি চেয়ারম্যান এজাজুর রহমান আকন জানান, ‘আমার লোকজন সাহেব আলীর ওপর হামলা করেনি। বরং তার লোকজন আমার স্বজনদের হামলা করেছে। এখন আমাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির চেষ্টা করছে।

সদর থানার ওসি কামরুল হাসান জানান, ঘটনার পর থেকে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের পরিবার আইনগত ব্যবস্থা চাইলে মামলা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২৭ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :