উপজেলা পরিষদ নির্বাচন

কুড়িগ্রামে পাঁচটিতে আ.লীগের জয়, দুটিতে বিদ্রোহী

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ মার্চ ২০১৯, ২২:০২

কুড়িগ্রামে প্রথম দফা উপজেলা পরিষদ নির্বাচনে আট উপজেলার মধ্যে পাঁচটিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। আর দুটিতে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী নির্বাচিত হয়েছে। এছাড়া একটি কেন্দ্রের ভোট গ্রহণ স্তগিত থাকায় ফলাফল ঘোষণা করা হয়নি। এই কেন্দ্রে ভোটের সংখ্যা ২ হাজার ৪০০। এখানে বিদ্রোহী প্রার্থী ১ হাজার ৪০০ ভোটে এগিয়ে আছেন।

কুড়িগ্রাম সদর উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আমান উদ্দিন আহমেদ মঞ্জু বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাইদুল হাসান দুলাল।

ভুরুঙ্গামারীতে আওয়ামী লীগের নুরন্নবী চৌধুরী খোকন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী হলেন জাকের পার্টির আব্দুল হাই মাস্টার।
নাগেশ^রীতে আওয়ামী লীগের মোস্তফা জামান বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী (বিএনপির) গোলাম রসুল রাজা।

রাজারহাট উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী জাহিদ সোহরাওয়ার্দ্দী বাপ্পী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত আবু নুর মো. আক্তারুজ্জামান ।

উলিপুরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গোলাম হোসেন মন্টু বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাজাদুর রহমান তালুকদার সাজু।

চিলমারীতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শওকত আলী সরকার বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির জোবাইদুল ইসলাম বাদল।

রাজিবপুর উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী আকবর হোসেন হিরু বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত শফিউল আলম।

এছাড়া রৌমারী উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী শেখ আব্দুল্লাহ ১ হাজার ৪০০ ভোটে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মজিবর রহমান বঙ্গবাসীর প্রাপ্ত ভোট থেকে এগিয়ে আছেন। এই উপজেলায় একটি কেন্দ্রে ভোট গ্রহণ স্তগিত থাকায় ফলাফল ঘোষণা করা হয়নি। স্তগিত কেন্দ্রে মোট ভোট সংখ্যা ২ হাজার ৪০০।

ঢাকাটাইমস/১০মার্চ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :