‘ইস্ট ডেল্টা মরিয়ম’ প্রকল্পের নির্মাণ কাজ শুরু

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মার্চ ২০১৯, ২০:০৫

‘স্বল্প মূল্যে উন্নত ফ্ল্যাট’ এই স্লোগান নিয়ে নগরীর চাক্তাই নয়া মসজিদ সংলগ্ন ইসলাম ফয়েজ রোডে ‘ইস্ট ডেল্টা মরিয়ম’ প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড  ইন্ডাস্ট্রিজের পরিচালক ও খাতুনগঞ্জ ট্রেড অ্যান্ড ইন্ডাস্ট্রিজ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সৈয়দ সগীর আহম্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধন করেন।

বিশেষ অতিথি ছিলেন সমাজসেবক ও চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের বেসরকারি কারা পরিদর্শক মোহাম্মদ আবদুল মান্নান, ইস্ট ডেল্টা হোল্ডিংস’র দুই উপদেষ্টা শাহেদুল ইসলাম শাহেদ ও আকতার উদ্দিন রানা। 

ইস্ট ডেল্টা হোল্ডিংস’র ব্যবস্থাপনা পরিচালক এ এস এম আবদুল গাফফার মিয়াজীর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- ব্যবসায়ী মোহাম্মদ আলমগীর, আবদুর নূর, মোহাম্মদ বাবর, সৈয়দ সাব্বির আহমেদ, মোহাম্মদ তাজ উদ্দিন, জাকির হোসেন, কোম্পানির ম্যানেজার এমদাদুল ইসলাম, প্রকল্প ইনচার্জ মোহাম্মদ মামুন, ভূমি মালিক আবু বকর সিদ্দিক টিটু প্রমুখ।

অনুষ্ঠানে এ এস এম আবদুল গাফফার মিয়াজী বলেন, ‘ইস্ট ডেল্টা মরিয়ম প্রকল্পের কাজ আগামী ১৮ মাসের মধ্যে সম্পন্ন করা হবে। ছয় তলাবিশিষ্ট ভবনের প্রতি ফ্লোরে থাকছে দুইটি করে ইউনিট, ১১৭০ বর্গফিট ও ৭৯০ বর্গফিটের ইউনিটে ৩ ও ২ বেডসহ থাকছে অন্যান্য সুবিধাসমূহ। প্রকল্পের প্রতি বর্গফিট ফ্ল্যাটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৩০০০ (তিন হাজার) টাকা। এতে করে নগরের বিভিন্ন শ্রেণিপেশার মানুষের আবাসন সুবিধা ও কম মূল্য ফ্লাটের মালিক হওয়ার সুবর্ণ সুযোগ রয়েছে।’

(ঢাকাটাইমস/২১মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :