অফিস ভাংচুর

নির্বাচনী সংঘর্ষে তজুমদ্দিনে আহত ১৫

ভোলা প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০১৯, ১৭:০৪

  ছবি সংযুক্তঃ

 

ভোলার তজুমদ্দিনে উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ ও বিদ্রোহী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। ভাংচুর করা হয়েছে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের নির্বাচনী কার্যালয়।

রবিবার দিবাগত রাতে উপজেলার ফকিরহাট বাজারে দুই পক্ষের নির্বাচনী গণসংযোগের সময় এ সংর্ঘষের  ঘটনা ঘটে।

আওয়ামী লীগ নেতা স্বতন্ত্র প্রার্থী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল অভিযোগ করে বলেন, তার পথসভায় সমর্থকরা জড়ো হচ্ছিলেন। একই সময় আওয়ামী লীগের নৌকার প্রার্থী বর্তমান চেয়ারম্যান ফজলুল হক দেওয়ানের সমর্থকদের মিছিল এলে সংঘর্ষ শুরু হয়। একে অপরের ওপর লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে হামলা ছাড়াও ভাংচুর করা হয় তার নির্বাচনী কার্যালয় ও পথসভাস্থলের চেয়ারসহ বাজারের একটি ব্যবসা প্রতিষ্ঠান।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে স্থানীয় লোকজন আহতদের তজুমদ্দিন, বোরহানউদ্দিন ও ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন।

আওয়ামী লীগের প্রার্থী ফজলুল হক দেওয়ান ভাংচুরের অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমার সমর্থকরা মিছিল নিয়ে যাওয়ার সময় উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে আমার লোকজনও আহত হয়েছেন। তবে কোনো অফিস ভাংচুর করা হয়নি।‌‘

এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুক আহমেদ বলেন, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। বর্তমানেও পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

(ঢাকা টাইমস/২৫মার্চ /প্রতিবেদক/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :