ওরাকলের নতুন সংযোজন কৃত্রিম বুদ্ধিমত্তা

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মার্চ ২০১৯, ১০:৩৭

আর্থিক লেনদেন প্রক্রিয়াগুলো নিয়ন্ত্রণের জন্য ওরাকল নতুন স্মার্ট অ্যাসিস্ট্যান্ট ও কৃত্রিম বুদ্ধিমত্তা প্রযুক্তি সংযোজন করেছে। এই আধুনিক প্রযুক্তি ব্যবহারের ফলে ম্যানুয়াল প্রক্রিয়া কমে যাবে, কাজের গতি ও নির্ভুলতা বাড়বে। 

ওরাকল এন্টারপ্রাইজ রিসোর্স প্ল্যানিং (ইআরপি) ক্লাউড এবং ওরাকল এন্টারপ্রাইজ পারফরম্যান্স ম্যানেজমেন্ট (ইপিএম) ক্লাউডের মাধ্যমে ওরাকল কৃত্রিম বুদ্ধিমত্তার ক্ষমতা আরো বাড়িয়েছে। যেখানে অন্তর্ভুক্ত করা হয়েছে- মেশিন লার্নিং-ভিত্তিক এক্সপেন্স রিপোর্টিং অ্যাসিস্ট্যান্ট, প্রোজেক্ট ম্যানেজমেন্ট, ডিজিটাল অ্যাসিস্ট্যান্ট, এ্যাডভান্স ফিনান্সিয়াল কন্ট্রোল এবং প্রোজেক্ট-ড্রাইভেন সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট।

ওরাকল অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রোন্ডি এনজি বলেন, ‘ওরাকল গ্রাহকদের প্রত্যাশিত অর্থনৈতিক উদ্ভাবনের যে প্রতিশ্রুতি দিয়েছিল তা অব্যাহত রেখেছে।

তিনি আরো বলেন, আমাদের পণ্যগুলোর আপডেটের মাধ্যমে এই বর্ধিত কৃত্রিম বুদ্ধিমত্তা সুবিধাটি গ্রাহকদের কাছে পৌঁছে দেয়া হবে যা তাৎক্ষনিক ব্যবসায়িক ফলাফল প্রদানের সাথে সুবিধাটি ব্যবহারে দ্রুত অভ্যস্ততা নিশ্চিত করবে যা ফিন্যান্সিয়াল ও অপারেশন টিমকে প্রযুক্তির পরিবর্তন থেকে এগিয়ে রাখবে এবং প্রতিযোগিতামূলক সুবিধা প্রদান করবে।

(ঢাকাটাইমস/২৬মার্চ/এজেড)

 

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :