তিশা ও তৌসিফের ‘কটন বার’

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০১৯, ১৭:৫৪

নতুন একটি নাটকের শুটিং শেষ করলেন বর্তমান সময়ের জনপ্রিয় দুই তারকা তানজিন তিশা ও তৌসিফ মাহবুব। নাটকের নাম ‘কটন বার’। নামেই বোঝা যাচ্ছে, এর কাহিনি কমেডি ঘরানার। দয়াল সাহার চিত্রনাট্যে নাটকটি নির্মাণ করেছেন ইউসুফ চৌধুরী। নাটকের গল্প ভাবনাও তার।

সম্প্রতি রাজধানী উত্তরার বিভিন্ন লোকেশনে ‘কটন বার’-এর শুটিং শেষ হয়েছে। সেখানে তৌসিফ মাহবুব ও তানজিন তিশা ছাড়াও অভিনয় করেছেন নিকুল কুমার ম-ল, মনিরা মিঠু ও সিয়াম নাসির। নাটকটি আসন্ন রোজার ঈদে প্রচারের জন্য নির্মিত হয়েছে।

এর কাহিনিতে দেখা যাবে, উত্তরায় একটি ইলেকট্রনিক্স শপের বিক্রয়কর্মী তৌসিফ মাহবুব। দেখতে সুদর্শন হলেও তার একটা বদ অভ্যাস আছে। সেটি হলো কান চুলকানো। উঠতে বসতে সব সময়ই তিনি কান চুলকান। ক্রেতারা দোকানে মাল জিনিস কিনতে আসলে তার কান চুলকানো দেখে চলে যান। যেটা নিয়ে বিরক্ত হয় দোকান মালিক।

এদিকে প্রেমিক তৌসিফের এই বদ অভ্যাসে বিরক্ত হয়ে প্রেমিকা তানজিন তিশাও বার বার আল্টিমেটাম দেন ব্রেকআপ করার। এককথায় কান চুলকানোর কারণে তার জীবনটা অতিষ্ট হয়ে উঠে। নাটক নিয়ে তিশা বলেন, ‘মজার গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘কটন বার’। তাছাড়া সহশিল্পী বন্ধু তৌসিফ। সবকিছু মিলে যাওয়ায় কাজটি করেছি।’

কিন্তু নাটকের নাম ‘কটন বাড’ না হয়ে ‘কটন বার’ কেন? নির্মাতা ইউসুফ চৌধুরী এ ব্যাপারে বলেন, ‘দোকানে গিয়ে আমরা ‘কটন বার’ চাই। উঠতে বসতে ‘কটন বার’ বলি। প্রচলিত শব্দ ‘কটন বার’। এজন্যই এ নাম ব্যবহার করছি। তবে প্রকৃত শব্দ ‘কটন বাড’। আসছে ঈদে নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে বলেও তিনি জানান।

ঢাকাটাইমস/১৯এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :