আলফাডাঙ্গায় ইমামের ওপর হামলায় আরো এক মামলা

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মে ২০১৯, ২১:৫৪

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার সদর ইউনিয়নের জাটিগ্রাম শাহ্ আরজানিয়া হাফেজিয়া মাদ্রাসাশিক্ষক ও মসজিদের ইমাম আসলাম মোল্যার ওপর হামলায় আদালতে আরো একটি মামলা হয়েছে।

এর আগে ওই মসজিদের সভাপতি বাদী হয়ে পাঁচজনের বিরুদ্ধে আলফাডাঙ্গা থানায় মামলা করেছিলেন। এবার ইমাম আসলাম মোল্যার পিতা আব্দুস ছালাম মোল্যা বাদী হয়ে সাতজনের বিরুদ্ধে মামলা করেন।

গত ২২ মে গোপালগঞ্জ নির্বাহী হাকিমের আদালতে এ মামলা করা হয়। এতে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার খায়েরহাট গ্রামের আশরাফ শিকদার, জাফর শিকদার,  আরিফ সিকদার, তাজিম সিকদার, সাদিক সিকদার, আলম সিকদার ও সাকিব শেখকে আসামি করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, ইমাম আসলাম মোল্যা ও তার পরিবারকে বিভিন্নভাবে প্রাণনাশের হুমকি ধামকি দেয়ায় তারা স্বাধীনভাবে কোথাও চলাফেরা করতে না পারায় এ মামলা করা হয়।

প্রসঙ্গত, ১১ মে একটি তুচ্ছ ঘটনা নিয়ে কোরআন শরিফ পাঠরত মাদ্রাসাশিক্ষক ও ইমাম আসলাম মোল্যার ওপর গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার খায়েরহাট গ্রামের সিকদার বাড়ির পাঁচ-ছয়জন মাদ্রাসায় এসে শিক্ষক আসলাম মোল্যাকে বেধড়ক মারধর করেন। এসময় শিক্ষককে বাঁচাতে এসে মারধরের শিকার হন এক গর্ভবতী নারী। পরে শিক্ষকের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে হামলাকারীরা তার হাত কেটে নেয়ার হুমকি দিয়ে চলে যান।

(ঢাকাটাইমস/২৩মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :