কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে সিএনজিচালক আটক

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুন ২০১৯, ২১:০১

কুমিল্লার দেবিদ্বারে ১১ বছরের এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক সিএনজি চালিত অটোরিকশা চালককে আটক করেছে পুলিশ। তার নাম মো. সোহেল (২৪)।

মঙ্গলবার দুপুর নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ।

আটক সোহেল দেবিদ্বার উপজেলার এলাহাবাদ ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের বলাগাজীর বাড়ির শফিকুল ইসলামের ছেলে।

এ ঘটনায় মঙ্গলবার বিকালে ওই শিশুর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। শিশুটিকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল হাসপাতালে পরীক্ষার জন্য পাঠিয়েছে পুলিশ।   

ভুক্তভোগী ওই শিশু জানায়, সোহেল তাকে ঈদের পর থেকে নিয়মিতভাবে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে আসছেন। কারও কাছে বললে মেরে ফেলারও হুমকি দিতেন সোহেল।

ভুক্তভোগী ওই শিশুর মা বলেন, সোহেল আমার মেয়েকে বিভিন্ন লোভ-লালসা ও ভয়ভীতি দেখিয়ে নিয়মিত ধর্ষণ করতো। মেয়ে এতোদিন ভয়ে কিছু বলেনি। মঙ্গলবার সকালে আমার মেয়ে অসুস্থবোধ করলে আমি তার কারণ জিজ্ঞাসা করি। পরে আমার মেয়ে এ ধর্ষণের ঘটনা খুলে বললে আমি এলাকার মানুষের সহযোগিতায় থানায় জানাই।

দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার জানান, শিশুটি উদ্ধার করে কুমিল্লা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুটির মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত সোহেলকে আটক করা হয়েছে। মামলার প্রক্রিয়া শেষে তাকে আদালতে পাঠানো হবে।

ঢাকাটাইমস/১৮জুন/ইএস 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :