অন্যরকম অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক
| আপডেট : ২১ জুন ২০১৯, ১৫:৫৬ | প্রকাশিত : ২১ জুন ২০১৯, ১৫:৪২

অভিনেতা অমিতাভ বচ্চনকে ডাকা হয় বলিউডের ‘শাহেনশাহ’ নামে। তিনি চির যুবক। বয়স কিংবা শারীরিক অসুস্থতা তাকে জীবনের পথে এগিয়ে যাওয়ায় আটকে রাখতে পারে না। বয়সের কোটা সত্তর পেরিয়েও এখনও অভিনয় করেন সাবলিল। শুটিং করেন ঝুঁকিপূর্ণ দৃশ্যে। গত বছর মুক্তি পাওয়া ‘ঠগস অব হিন্দুস্তান’ ছবিই যার প্রমাণ। সেখানে বহু অ্যাকশন দৃশ্যে দেখা গেছে তাকে।

সেই অমিতাভ কিছুদিনের একটা ছোট্ট ব্রেক দিয়ে আবার ফিরলেন শুটিং ফ্লোরে। পৌঁছে গেলেন লখনউয়ে। সেখানে শুরু হয়েছে তার আগামী ছবি ‘গুলাবো সিটাবো’-এর শুটিং। সেখানে যাওয়ার পর অমিতাভের এক ভক্ত একটি ভিডিও তৈরি করেন। সেই ভিডিও টুইটারে শেয়ার করে বিগ বি লিখেন, ‘সোশ্যাল মিডিয়া সবকিছুর আগে চলে।’ শুধু ভিডিওই নয়, অনলাইনে লিক হয়েছে এই ছবিতে তার ফার্স্ট লুক, যা ইতোমধ্যে ভাইরাল।

ফাঁস হওয়া সে ছবিতে অমিতাভ বচ্চনকে সম্পূর্ণ ভিন্ন রূপে দেখা গেছে। সুজিত সরকার পরিচালিত ‘গুলাবো সিটাবো’ ছবিতে আরও দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে। ছবির প্রথম দিনের শুটিং শেষে নিজের ব্লগেও আপডেট দিয়েছেন অমিতাভ। লিখেছেন, ‘প্রথম দিনের ব্যাপারই আলাদা। এদিনই আভাস পাওয়া যায় আগামীদিনে কী কী করতে হবে। নিজের সর্বোচ্চটা দিতে তৈরি।’

এদিকে অমিতাভ সদ্য শেষ করেছেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং। অয়ন মুখার্জী পরিচালিত এ ছবির প্রধান দুটি চরিত্রে আছেন প্রেমিক-প্রেমিকা জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। ‘ব্রহ্মাস্ত্র’-এর মাধ্যমে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন তারা। ২০২০ সালে মুক্তি পাবে এই ছবি।

ঢাকাটাইমস/২১ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত