পিরোজপুরে ছুরিকাঘাতে আ.লীগ নেতা নিহত

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুন ২০১৯, ২২:১০

পিরোজপুরের স্বরূপকাঠিতে মস্তিস্কবিকৃত যুবকের ছুরিকাঘাতে আওয়ামী লীগ নেতা জাকির হোসেন নিহত হয়েছেন। তিনি উপজেলার সোহাগদল ইউনিয়নের ওয়ার্ড সভাপতি ছিলেন। অভিযুক্ত মাহির হোসেনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার মধ্য সোহাগদল এলাকায় (যদুরভিটা) এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। বুধবার সকালে জাকিরের লাশ ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, মাহির মঙ্গলবার সন্ধার পর আসলাম হোসেনকে ছুরিকাঘাত করে  এবং  মশিউর রহমানকে মেরে পালিয়ে যদুরভিটা এলাকায় একটি নির্মাণাধীন ভবনের ছাদে আত্মগোপন করে। এ সময় জাকির হোসেন ওই ভবনের রাজমিস্ত্রীসহ কাজ দেখার জন্য যায়।  মস্তিস্কবিকৃত মাহির উত্তেজিত হয়ে ‘তোরা এখানে কেন এসেছিস’ বলেই জাকিরের বুকে ছুরিকাঘাত করে। মাহির পালিয়ে যাওয়ার চেষ্টাকালে নিজের গলায় নিজে চাকু দিয়ে পোজ দেয়।

স্থানীয়রা জাকিরকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তকে মৃত ঘোষণা করেন। মাহিরকেও হাসপাতালে নিয়ে যাওয়া হলে আশঙ্কাজনক অবস্থায় আহত মাহিরকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিমে) পাঠানো হয়েছে।

ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ জানান, ‘মাহির একজন নেশাগ্রস্ত যুবক। তাকে বিভিন্ন সময় বাড়িতে আটকিয়ে রাখা হতো।’

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম জানান,  মাহির পুলিশ হেফাজতে চিকিৎসাধীন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/২৬জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :