সৌম্যর বিরুদ্ধে হাফিজের অদ্ভূত বোলিং

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জুলাই ২০১৯, ১৮:২৭

একে তো বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছে পাকিস্তান। সমর্থকদের এমনিতেই মন খারাপ। তার উপর একটা ছোট্ট ব্যাপার নিয়ে আইসিসি মজা করতে ছাড়ল না। পাকিস্তানি সমর্থকদের ক্ষোভ প্রকাশ স্বাভাবিক। বাংলাদেশের বিরুদ্ধে শেষ ম্যাচে পাক স্পিনার মোহাম্মদ হাফিজের একটি অদ্ভূত ফুলটস ডেলিভারি নিয়ে এখন জোর আলোচনা ক্রিকেট মহলে। হাফিজের হাত ফস্কে যাওয়া সেই ডেলিভারি নিয়ে মজায় মেতেছে আইসিসিও।

এমনিতেই এবারের বিশ্বকাপে একেবারেই ভাল পারফর্ম করতে পারেননি হাফিজ। তার মধ্যে আইসিসির এমন ঠাট্টা! নতুন বল গ্রিপ করতে সমস্যা হয়েছিল তাঁর। ডেলিভারির সময় হাত ফস্কে বেরিয়ে যায় বল। লোপ্পা ফুলটস হয়ে সেটি পৌঁছায় বাংলাদেশের সৌম্য সরকারের কাছে। তিনি অবশ্য সুযোগের সদ্ব্যবহার করেন। কিছুটা এগিয়ে এসে হাফিজের সেই ডেলিভারি সজোরে খেলেন। বাউন্ডারি হয়। হাফিজের সেই ফুলটস এর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। অনেকেই হাফিজকে নিয়ে ঠাট্টা-তামাশায় মেতে ওঠেন। আর তাতে নাম লিখিয়েছে আইসিসি। ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা টুইট করল হাফিজের সেই ফুলটস এর ভিডিও। মজা মিশিয়ে।

হাফিজ অবশ্য আইসিসির এমন ঠাট্টায় কিছু মনে করেননি। আইসিসির এই টুইট তিনি মজার ছলেই মেনে নিয়েছেন। তবে হাফিজকে নিয়ে আইসিসির এই মজা ভাল চোখে নেননি পাকিস্তানিরা। আইসিসিকে অপেশাদার, অসহিষ্ণু বলেছে তারা।

হাফিজের বোলিং নিয়ে আইসিসির মজার ভিডিও

(ঢাকাটাইমস/৬ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :