ক্যাটরিনা-ভিকির প্রেমে ক্ষুব্ধ সালমান

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৮ জুলাই ২০১৯, ১০:৫৪

একমাত্র ঐশ্বরিয়া রাই ছাড়া বলিউড সুলতান সালমান খানের সঙ্গে তার সাবেক প্রেমিকাদের সম্পর্ক বরাবরই মসৃণ। ঘটা করে সংগীতা বিজলানির জন্মদিন পালন করা, সোমি আলির সঙ্গে বন্ধুত্ব বজায় রাখা, ক্যাটরিনা কাইফকে কেরিয়ার সম্পর্কে নানা পরামর্শ দেয়া- সবই ভাইজান করে থাকেন রুটিন মাফিক।

তবে ক্যাটরিনা কাইফের প্রতি সালমান একটু বেশিই কেয়ারিং বলে বলিউডে আলোচনা হয়। মাঝখানে যখন ক্যাটরিনার হাতে কোনো কাজ ছিল না এবং ‘জগ্গা জাসুস’ও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল, তখন সালমানই ক্যাটরিনার কেরিয়ার সামলেছিলেন। সালমানের সঙ্গে পর পর কয়েকটি হিট ছবি উপহার দিয়ে ক্যাটরিনা ফিরেছেন মূল ধারায়।

সাবেক প্রেমিকার কেরিয়ার গুছিয়ে দিয়ে খুশিই হয়েছিলেন ভাইজান। এখনও ক্যাটরিনাকে আগলে রেখেছেন আগের মতোই। কিন্তু অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে সাবেক প্রেমিকা ক্যাটরিনার সম্পর্কে বর্তমানে বেশ ক্ষুব্ধ ভাইজান। ভিকির সঙ্গে ক্যাটরিনার নাম জুড়ে যাওয়ায় বেশ রেগে রয়েছেন তিনি। ক্যাটরিনা অবশ্য এ সম্পর্কের ব্যাপারে চুপ। কিন্তু বলিউড সূত্রে খবর, প্রেম নাকি ভালোই জমেছে।

এর আগে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়েও সালমানের আপত্তি ছিল। কারণ ক্যাটরিনা ওই সময় অভিনয়ে ফোকাস হারিয়ে ফেলছিলেন। আর ভিকিকে অপছন্দ করার বড় কারণ, হার্লিন শেঠির সঙ্গে সম্পর্কে থাকাকালীনই ক্যাটরিনার সঙ্গে ভিকি ঘনিষ্ঠ হয়েছিলেন। সালমান কোনো ভাবেই চান না, ক্যাটরিনা আবার একটি ভুল সম্পর্কে জড়িয়ে পড়ুক।

কিন্তু সাবেক প্রেমিক সালমানের আপত্তি বোধহয় খুব একটা আমলে নিচ্ছেন না তার সাবেক প্রেমিকা ক্যাটরিনা। কারণ নিয়মিতই চলছে ভিকির সঙ্গে তার যোগাযোগ। ভিকি ক্যাটরিনাকে শুটিং লোকেশনে গাড়িতে করে নামিয়ে দিয়ে যাচ্ছেন, ঘনঘন দেখাও করছেন। রীতিমতো প্রেম সাগরে ভাসছেন তারা। এখন এই সম্পর্কের ভবিষ্যত কী, তা দেখতে অপেক্ষায় বলিউড।

ঢাকাটাইমস/১৮ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :