নিয়ম ভেঙে স্ত্রীকে রেখেছিলেন ভারতীয় ক্রিকেটার!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুলাই ২০১৯, ১২:৪৬

ভারতের এক সিনিয়র ক্রিকেটারের নামে বিসিসিআই-এর পরিবার বিষয়ক নিয়ম ভাঙার অভিযোগ উঠল। বিসিসিআই-এর নিয়ম অনুযায়ী, বিশ্বকাপের সময় একজন ক্রিকেটারের স্ত্রী তাঁর সঙ্গে ১৫ দিনের বেশি থাকতে পারতেন না। কিন্তু সেই অভিযুক্ত ক্রিকেটারের স্ত্রী ভারতের পুরো বিশ্বকাপ সফরেই সঙ্গী হয়েছিলেন।

জানা গেছে, এই ক্রিকেটার বিশ্বকাপ শুরুর আগে বিসিসিআই-এর কাছে আবেদন করেন তাঁর স্ত্রীকে পুরো বিশ্বকাপ সঙ্গে রাখার দাবিতে। কিন্তু সেই দাবি নাকচ করে দেয় ভারতীয় বোর্ড। তবুও সেই ক্রিকেটার বোর্ডকে অগ্রাহ্য করে তাঁর স্ত্রীকে পুরো বিশ্বকাপেই সঙ্গে রাখেন।

২১ মে বোর্ডের মিটিংয়ে জানিয়ে দেওয়া হয়, যদি কোনও ক্রিকেটার ১৫ দিনের বেশি কোনও পরিবারের সদস্যকে সঙ্গে রাখতে চান, তবে তাঁকে কোচ, অধিনায়ক বা ম্যানেজারের থেকে অনুমতি নিতে হবে। কিন্তু সেই অনুমতি এই ক্রিকেটার নেননি। তাঁর স্ত্রী সেই ক্রিকেটারের সঙ্গে বিশ্বকাপের ভারতীয় সফরের সাত সপ্তাহই ছিলেন বলে জানা যাচ্ছে। এর জন্য তিনি কারও কাছে কোনও অনুমতি নেননি।

যদিও এই ঘটনাটি এখনও কমিটি অব অ্যাডমিনিস্ট্রেটর (সিওএ)-র কাছে লিখিত ভাবে জানানো হয়নি। পাশাপাশি এই প্রশ্ন উঠছে যে, দলের অ্যাডমিনিস্ট্রেটিভ ম্যানেজার সুনিল সুব্রহ্মণ্যম কেন কোনও পদক্ষেপ নিলেন না এই বিষয়।

তবে এক বোর্ড কর্তা বলেছেন, ‘সুনীল সুব্রহ্মণ্যমের ট্রেনিং সেশনে নজর রাখার কথা নয়। কোচ ও অধিনায়কদের এই দিকে নজর দেওয়া উচিত ছিল।’

(ঢাকাটাইমস/২১ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :