বাগডুমে ঈদের কেনাকাটায় ৬৮% পর্যন্ত ছাড়

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ জুলাই ২০১৯, ১৬:৫৮ | প্রকাশিত : ২১ জুলাই ২০১৯, ১৬:২৪

ঈদের নেই আর বেশি দিন। বাগডুম ডট কমেই কেনাকাটা সেরে নিন! আসন্ন ঈদ-উল-আজহা উপলক্ষে বাগডুম ডট কম এ চলছে সকল পণ্যের ওপর সর্বোচ্চ ৬৮% পর্যন্ত ছাড়। এছাড়াও বিভিন্ন পণ্যের ওপর থাকছে আকর্ষণীয় মূল্য ছাড়। 

অফারের ঝুড়ি নিয়ে সেজেছে বাগডুম ডট কম এই ঈদে! চলুন দেখে নেওয়া যাক অফার সমূহ:

বিকাশ অফার: এই ঈদে বাগডুম ডট কম এর যেকোনো পণ্য কিনে বিকাশ পেমেন্টের মাধ্যমে পাচ্ছেন ২০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক, সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত।

ইএমআই অফার: পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে বাগডুম ডট কম এ চলছে স্পেশাল ইএমআই অফার। এই ঈদে বাগডুম ডট কম থেকে ৫০০০ টাকা বা তার অধিক মূল্যের পণ্য কিনলেই পাচ্ছেন সর্বোচ্চ ১২ মাসের ০% ইএমআই অফার। আপনার পছন্দ অনুযায়ী মোবাইল ফোন, ল্যাপটপ, টেলিভিশন, ফ্যান, এসি, রেফ্রিজারেটর সহ আরো অনেক পণ্যে পাচ্ছেন এই স্পেশাল  এইএমআই অফার।

কিচেন অ্যাপ্লায়েন্স অফার: বাগডুম ডট কম এর কিচেন এপ্লায়েন্স এ রয়েছে প্রয়োজনীয় সকল পণ্য। ঈদ উপলক্ষে বাগডুম ডট কমের কিচেন অ্যাপ্লায়েন্স এর ওপর থাকছে বিশেষ মূল্য ছাড় অফার! তাই এই ঈদ এ বাগডুম কম থেকে নিন আপনার প্রয়োজনীয় সবরকম কিচেন এক্সেসরিজ।

রেফ্রিজারেটর অফার: ঈদুল আজহা উপলক্ষে রেফ্রিজারেটর এর প্রয়োজনীয়তা এক কথায় বলে শেষ করা যাবে না। বাগডুম ডট কম এ সকল ব্র্যাান্ডের রেফ্রিজারেটর আছে। এই ঈদে আপনি বাগডুম ডট কম থেকে আপনার পছন্দের রেফ্রিজারেটর কিনলেই পেতে পারেন সর্বোচ্চ ২৬,৫০০ টাকা পর্যন্ত মূল্য ছাড়! অর্ডার করুন আর উপভোগ করুন বাগডুম ডট কম এর স্পেশাল মূল্য ছাড়।

এসি অফার: বাগডুম ডট কম এ পাচ্ছেন সকল ব্র্যারন্ডের এসি এর বিশাল সমাহার। এই ঈদ উপলক্ষে বাগডুম ডট কম এ দিচ্ছে এসি ক্রয়ে সর্বোচ্চ ১৬,৭০০ টাকা পর্যন্ত মূল্য ছাড়ের ধামাকা অফার! 

ওভেন অফার: অল্প সময়ের মধ্যে ঝামেলা মুক্ত রান্না জন্য মাইক্রোওয়েভ ওভেন এখন একটা আস্থার নাম। চটজলদি খাবার গরমেও এর জুড়ি নেই। ঈদুল আজহা উপলক্ষে বাগডুম ডট কম দিচ্ছে মাইক্রোওয়েভ ওভেন এর ওপর সর্বোচ্চ ৩,৬২৫ টাকা পর্যন্ত মূল্য ছাড়। এখনই অর্ডার করুন আর উপভোগ করুন বাগডুম স্পেশাল অফার।

মোবাইল অফার: আজকাল আমাদের সবথেকে প্রয়োজনীয় ডিভাইস টির নাম মোবাইল ফোন যা বিনোদনের পাশাপাশি কাজের গতিও যেমন বাড়ায় তেমনি সময়ও বাঁচায়! বাগডুম ডট কম এ থাকছে সকল ব্র্যাশন্ডের মোবাইল ফোন এর বিশাল সমাহার। এই ঈদে আপনি বাগডুম ডট কম থেকে মোবাইল ফোন কিনলেই পাচ্ছেন সর্বোচ্চ ১০,০০০ টাকা পর্যন্ত মূল্য ছাড়ের বিশাল অফার! 

ওয়াশিং মেশিন অফার: কাপড় পরিষ্কারের বিরক্তি থেকে মুক্তি পেতে ওয়াশিং মেশিনের ব্যবহার বহু গুনে বেড়েই চলেছে। এই ঈদ উপলক্ষে বাগডুম ডট কম দিচ্ছে ওয়াশিং মেশিন ক্রয়ে সর্বোচ্চ ৪,৯৫০ টাকা পর্যন্ত মূল্য ছাড়! দেরি না করে এখনই খুঁজে নিন আপনার পণ্যটি।

(ঢাকাটাইমস/২১জুলাই/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :