কলম্বোয় তামিম-মুশফিকদের অনুশীলন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুলাই ২০১৯, ০৮:৪৪

শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে মাঠে নামার আগে গতকাল (রবিবার) কলম্বোতে প্রথম অনুশীলন করল বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। বিশ্বকাপের ব্যর্থতা ভুলে শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে সিরিজে ভালো করার লক্ষ্য নিয়ে শনিবার শ্রীলংকা পৌঁছানোর পর রবিবারই অনুশীলনে নেমে পড়েন তামিম-মুশফিকরা।

স্থানীয় সময় বেলা ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অনুশীলন করে বাংলাদেশ দল। প্রথমে গা গরমের জন্য স্ট্রেচিং করে ফিল্ডিংয়ে নেমে পড়েন তামিম-মুশফিক-মাহমুদউল্লাহরা। ফিল্ডিং শেষে নেটে ব্যাটিং-বোলিং অনুশীলন করে তারা।

তবে পুরো দল এখনো শ্রীলংকায় পৌছায়নি। চট্টগ্রামে আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে অনানুষ্ঠানিক সিরিজ নিয়ে ব্যস্ত থাকার কারণে যেতে পারেননি এনামুল হক বিজয়, মোহাম্মদ মিথুন, সাব্বির রহমান ও ফরহাদ রেজা। তারা আজ শ্রীলঙ্কা যাবেন। ভারত থেকে শ্রীলঙ্কায় গিয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন তাইজুল ইসলাম ও তাসকিন আহমেদ।

২৬ জুলাই মাঠে গড়াবে সিরিজের প্রথম ওয়ানডে। তার আগে স্থানীয় দলের বিপক্ষে ২৩ জুলাই একটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে বাংলাদেশ।

শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ দল: তামিম ইকবাল (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিথুন, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, ফরহাদ রেজা এবং এনামুল হক বিজয়।

(ঢাকাটাইমস/২২ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :