কঙ্গনার বিরুদ্ধে চুরির অভিযোগ

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ৩১ জুলাই ২০১৯, ০৯:৩০

শুটিং শুরু হওয়ারও আগে থেকে বিতর্কের শিরোনামে কঙ্গনা রানাওয়াত ও রাজকুমার রাও অভিনীত ছবি ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’। ছবি মুক্তির এক সপ্তাহ পরেও সেই ধারা অব্যাহত রয়েছে। এবার বিতর্ক ছবির নতুন একটি পোস্টারকে ঘিরে। ওই পোস্টারের জন্য কঙ্গনার বিরুদ্ধে সৃষ্টি চুরির অভিযোগ এনেছেন হাঙ্গেরির শিল্পী ফ্লোরা বোরসি।

‘জাজমেন্টাল হ্যায় কেয়া’-এর নতুন পোস্টারে দেখা যাচ্ছে, কঙ্গনার ঠিক মুখের সামনে পোজ দিয়েছে এক কালো বিড়াল। তার ফলে কঙ্গনার একটি চোখ দেখা গেলেও আর একটি চোখের জায়গায় এসে গেছে বিড়ালটির চোখ। একই ধরনের শৈলিতে রাজকুমার রাওয়ের পোস্টারেও তার এক চোখ ঢেকেছে ইঁদুরের মুখে।

পোস্টারের এই ভাবনা নায়িকা এবং নির্মাতারা চুরি করেছেন বলে অভিযোগ তুলেছেন হাঙ্গেরির শিল্পী। নিজের টুইটার অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন ফ্লোরা বোরসি। ক্যাপশনে লিখেছেন, ‘এই ছবির পোস্টার আমার শিল্পকে চুরি করেছে। কেউ অনুগ্রহ করে বলবেন, এটা ঠিক কী হচ্ছে? এটা কিন্তু একেবারেই ঠিক নয়।’

রাজকুমার রাওয়ের পোস্টারটিও রিটুইট করে বোরসি লিখেছেন, ‘এই ছবি আমার শিল্পের কথা মনে করিয়ে দিল। এটা তো পুরোই আমার সৃষ্টি। ফেসবুকেও ওই চিত্রগ্রাহক তার ভক্তদের বলেন, দেখুন তো এই দুটি ছবিতে কোনও মিল আছে কি না? এটি করার আগে নির্মাতারা তার অনুমতি নেননি বলে অভিযোগ ফ্লোরার।

ঢাকাটাইমস/৩১ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :