যুক্তরাষ্ট্রে এবার ওহাইওতে গুলি, নিহত ১০

ঢাকা টাইমস ডেস্ক
| আপডেট : ০৪ আগস্ট ২০১৯, ১৪:৩৫ | প্রকাশিত : ০৪ আগস্ট ২০১৯, ১৪:৩২

যুক্তরাষ্ট্রের ওহাইও অঙ্গরাজ্যের ডেটনে বন্দুকধারীদের হামলায় বহু হতাহত হয়েছে। অন্তত ১০ জনের প্রাণহানির খবর নিশ্চিত করেছে পুলিশ। তবে হামলাকারী একজন কিংবা একাধিকজন কি না জানাতে পারেনি পুলিশ। গতকাল টেক্সাসে এক বন্দুকধারীর হামলার কয়েক ঘণ্টার ব্যবধানে ওহাইওতে হামলার ঘটনা ঘটলো।

স্থানীয় সময় শনিবার দিবাগত মধ্যরাতে এ হামলার ঘটনা ঘটে বলে স্থানীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো খবর দিয়েছে।

রয়টার্স জানিয়েছে, ওহাইওর ডেটনের ওরিগন জেলার ইস্ট ফিফথ স্ট্রিটে অতর্কিতে হামলা চালায় বন্দুকধারীরা। প্রাথমিকভাবে পুলিশ বলেছে, তারা হামলাকারীকে নিয়ন্ত্রণ করতে পেরেছে। তবে তাকে আটক করা কিংবা গুলিতে তিনিও নিহত হয়েছে তা জানাতে পারেনি পুলিশ। তবে সংবাদমাধ্যমে প্রকাশিত ফুটেজে দেখা যায়, ঘটনাস্থলটি পুরোপুরিভাবে ঘিরে রেখেছে পুলিশ।

এ ঘটনার পেছনে একাধিক বন্দুকধারী থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। ইতোমধ্যে আহতদের হাসপাতালে নেওয়ার কাজ শুরু হয়েছে। স্থানীয় হাসপাতালগুলোকে এ ব্যাপারে সতর্ক করা হয়েছে।

এর আগে শনিবার স্থানীয় সময় বেলা ১১টার দিকে টেক্সাসের এল পাসো সিটির ওয়ালমার্ট সুপার সেন্টারে এক বন্দুকধারীর হামলায় ২০ জন নিহত ও অন্তত ২৬ জন আহত হয়েছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে প্যাট্রিক ক্রুসিয়াস নামে এক যুবককে আটক করা হয়েছে।

ঢাকাটাইমস/০৪আগস্ট/ডিএম

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :