লক্ষ্মীপুরে পাঁচ রাখালকে অপহরণ, মুক্তিপণ দাবি

নিজস্ব প্রতিবেদক.লক্ষ্মীপুর
 | প্রকাশিত : ০৬ আগস্ট ২০১৯, ১৪:২১

লক্ষ্মীপুরের রামগতির চরআবদুল্লাহ এলাকার মহিষ খামার থেকে পাঁচ রাখালকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। এরপর মোবাইল ফোনের মাধ্যমে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে বলে অভিযোগ স্বজনদের।  মঙ্গলবার ভোরে এ ঘটনা ঘটে।

অপহৃতরা হচ্ছেন চরআলেকজান্ডার এলাকার মোহাম্মদ আলীর ছেলে রুবেল হোসেন, মোজাম্মেল হকের ছেলে রিপন হোসেন, আজাদ উদ্দিনের ছেলে আলমগীর হোসেন, ছাদেক উল্লাহর ছেলে ইউসুফ হোসেন ও চরকাদিরা এলাকার নবী হোসেন।

অপহৃত রুবেল ও  রিপনের পরিবার জানায়, রামগতি উপজেলা থেকে আলাদা একটি দ্বীপ অঞ্চল। এ চরে কয়েক হাজার মহিষ লালন-পালন করা হয়। প্রতিটি মহিষ খামারে কয়েকজন করে রাখাল নিয়োজিত রয়েছে। প্রতিদিনের মতো রাখালরা ঘরে ঘুমিয়ে ছিল। মঙ্গলবার ভোরে কে বা কারা অস্ত্রের মুখে পাঁচ রাখালকে তুলে নিয়ে যায়। এরপর মোবাইল ফোনের মাধ্যমে তাদের পরিবারের কাছে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

এ বিষয়ে রামগতি থানা পুলিশকে জানিয়েছে অপহৃতদের পরিবার। অন্যদিকে জড়িতদের গ্রেপ্তার ও অপহৃত পাঁচ রাখালকে উদ্ধারের দাবি জানিয়েছেন খামার মালিকরা।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুল হক জানান, ‘পাঁচ রাখালকে উদ্ধারে কাজ করছে পুলিশ। কী কারণে তাদের অপহরণ করা হয়েছে, সে বিষয়টি মাথায় নিয়ে কাজ শুরু হয়েছে।’

ঢাকাটাইমস/০৬ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত