গরু বিক্রির ২৮ লাখ টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ আগস্ট ২০১৯, ১৮:৫১ | প্রকাশিত : ১১ আগস্ট ২০১৯, ১৮:২১
২৮ লাখ টাকা খুইয়ে মাটিতে লুটোপুটি খাচ্ছেন হানিফ শেখ

রাজধানীর মোহাম্মদপুরের আসাদগেট এলাকায় এক গরু ব্যবসায়ীর কাছ থেকে ২৮ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। রবিবার দুপুরে এ ঘটনা ঘটে।

হানিফ শেখ রাজশাহী থেকে ১৮টি গরু নিয়ে ঢাকায় এসেছিলেন। এর মধ্যে বিক্রি হয় ১৬টি। নগদ টাকা কাছে রাখা নিরাপদ না ভেবে ছেলে ও জামাইয়ের মাধ্যমে টাকাগুলো বাড়িতে পাঠাচ্ছিলেন তিনি। এর মধ্যেই ছিনতাইকারীদের কবলে পড়ে সর্বস্ব হারাতে হয় তাকে।

ছিনতাইয়ের শিকার ওই সিএনজিতে থাকা বাচ্চু শেখ ঢাকাটাইমসকে জানান, ২৮ লাখ টাকা নিয়ে তারা তিনজন একটি সিএনজিতে করে গাবতলি যাচ্ছিলেন। কিন্তু আসাদগেট এলাকায় যাওয়ার পরে হঠাৎ চালক সিএনজি থামিয়ে দিয়ে বলেন ইঞ্জিনে সমস্যা। সঙ্গে সঙ্গে দুজন লোক এসে বলেন, ‘তোরা ছিনতাইকারী। সিএনজি থেকে নেমে আয়।’ এ সময় তারা গরু ব্যবসায়ী বলে পরিচয় দেন।

বাচ্চু শেখ বলেন, ‘তবুও কথা না শুনে চেকিংয়ের নাম করে সিএনজি থেকে নামায়। এরপর একটি স্থানে নিয়ে তারা নানা প্রশ্ন করা শুরু করে। ইতিমধ্যে সিএনজি চালক আমাদের টাকার ব্যাগসহ লাপাত্তা হয়ে যায়। পরে আমরা চিৎকার-চেঁচামেচি শুরু করলে উপস্থিত ব্যক্তিরা দ্রুত সেখানে থেকে সটকে পড়েন।’

এ ব্যাপারে জানতে চাইলে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গনেশ গোপাল বিশ্বাস ঢাকাটাইমসকে বলেন, ‘এ ব্যাপারে এখনো কোনো অভিযোগ পাইনি। এ ধরনের ঘটনা ঘটে থাকলে আমরা অবশ্যই বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখব।’

(ঢাকাটাইমস/১১আগস্ট/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :