অচিরেই সিলেট মডেল নগরীতে পরিণত হবে: মেয়র আরিফুল

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ আগস্ট ২০১৯, ২২:২৩

‘সিলেটকে একটি আধুনিক ও পরিচ্ছন্ন মডেল নগরী হিসেবে সকলের নিকট পরিচিতি লাভ করাতে তরুণরা যে উদ্যোমে এগুচ্ছে, তা নিঃসন্দেহে আশার সঞ্চার করে আমাদের মধ্যে, অচিরেই সিলেট একটি মডেল নগরী হিসেবে সকলের নিকট প্রতিষ্ঠিত হবে।’

শুক্রবার ‘ক্লিন সুরমা, গ্রিন সিলেট’ প্রজেক্টের কার্যক্রমের উন্নতি পর্যবেক্ষণ করতে গিয়ে এসব কথা বলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

তিনি শুক্রবার নগরীর সুরমার তীরবর্তী এলাকায় পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান ‘ক্লিন সুরমা, গ্রিন সিলেট’ এর ৯ম সপ্তাহ পরিচালনা করা সিলেটের তরুণদের কার্যক্রম ঘুরে ঘুরে দেখেন এবং তরুণদের উৎসাহ দেন।

তিনি আশ্বাস দেন, অচিরেই সুরমার তীরবর্তী এই জায়গাকে একটি সুন্দর পার্কের আদলে তৈরি করতে তিনি তরুণদের সব ধরনের সাহায্য-সহযোগিতা করে যাবেন। বেড়া স্থাপন, সিকিউরিটি গার্ড, সিসি ক্যামেরা, রঙিন লাইট বসানোসহ জায়গাটিকে দৃষ্টিনন্দন হিসেবে গড়ে তুলতে যা যা প্রয়োজন; সব কিছু নিজের তত্ত্বাবধানে করে দেয়ার প্রতিশ্রুতি দেন মেয়র।

সিলেটবাসীর জন্য অনেক নতুন চমক তৈরি হতে যাচ্ছে বলে আশার বাণী শোনান মেয়র আরিফুল।

তরুণদের এই কার্যক্রমে অভিভূত হয়ে তিনি জানান, অল্প সময়েই তারা একটি অবহেলিত সম্ভাবনাময় জায়গাটিকে এভাবে জাগিয়ে তুলতে পেরেছে, তা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে। তিনি পুরো জায়গাটি ঘুরে দেখেন এবং স্থানটি নিয়ে বিভিন্ন প্ল্যান সম্পর্কে তরুণদের সাথে দীর্ঘক্ষণ কথা বলেন। এর জন্য সর্বস্তরের সকলের সহযোগিতা কামনা করছেন মেয়রসহ সিলেটের উদ্যোমী তরুণেরা।

(ঢাকাটাইমস/১৬আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :