রাণীনগরে গৃহবধূ হত্যার ১৮ দিন পর স্বামী গ্রেপ্তার

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ আগস্ট ২০১৯, ২১:২৪

নওগাঁর রাণীনগরে স্ত্রী সাকিলা আক্তার শ্যামলি হত্যা মামলায় ১৮ দিন পর পলাতক স্বামী মাসুদ রানাকে গ্রেপ্তার করা হয়েছে।

রবিবার সন্ধায় ঢাকার শাহআলী থানা এলাকা থেকে তাকে স্থানীয়রা আটক করে পুলিশে সোর্পদ করলে ওই রাতেই পুলিশ রাণীনগর থানা পুলিশের হাতে তুলে দেয়।

গ্রেপ্তার মাসুদ রাণীনগর উপজেলার সিম্বা গ্রামের আফছার আলীর ছেলে।

রাণীনগর থানার ওসি জহুরুল হক বলেন, গত ৩১ জুলাই সন্ধ্যায় স্ত্রী সাকিলা আক্তার শ্যামলিকে পিটিয়ে হত্যার অভিযোগে মামলা করা হয়। মামলার পর থেকে স্বামী মাসুদ রানা পলাতক ছিল।

প্রসঙ্গত, রাণীনগর উপজেলার সিম্বা গ্রামের আফসার আলীর ছেলে মাসুদ রানা একই উপজেলার বেলবাড়ি গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে সাকিলা আক্তার শ্যামলীকে বিয়ে করেন। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। এরই মধ্যে হঠাৎ প্রায় দুই মাস আগে প্রতিবেশী জনৈক তিন সন্তানের জননীরকে স্ত্রীর অজান্তে দ্বিতীয় বিয়ে করেন মাসুদ রানা। বিয়ের পর থেকে প্রথম স্ত্রীর প্রতি শুরু করে শারীরিক ও মানসিক নির্যাতন। এ নিয়ে পারিবারিক ও সামাজিকভাবে সমাধানের লক্ষ্যে দফায় দফায় বৈঠক হলেও সুষ্ঠু কোন সমাধান হয়নি। একপর্যায়ে গত ৩১ জুলাই সন্ধ্যার আগে বাড়িতে কেউ না থাকার সুযোগে স্ত্রী শ্যামলীকে পিটিয়ে হত্যার পর মাসুদ রানা নিজেই শ্বশুর বাড়িতে খবর দেন যে, তাদের মেয়ে গুরুত্বর অসুস্থ। শ্বশুর বাড়ির লোকজন সেখানে পৌঁছা মাত্রই তড়িঘরি করে মাসুদ রানা একটি ভ্যান ভাড়া করে শ্যামলিকে হাসপাতালে পাঠিয়ে দেয়ার নাম করে কৌশলে পালিয়ে যায়।

(ঢাকাটাইমস/১৯আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :