নিষিদ্ধ হবেন সালমানও যদি...

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২১ আগস্ট ২০১৯, ১১:৩২

পাকিস্তানের সঙ্গে ভারতের শত্রুতা বহু বছরের। চলতি বছরে কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গী হামলায় ৪০ জনেরও বেশি ভারতীয় জওয়ান নিহত হওয়ার পর দুই দেশের তিক্ততা আরও বেড়েছে। পুলওয়ামা হামলার পর বলিউডে পাকিস্তানি অভিনয়শিল্পী ও গায়ক-গায়িকাদের নিষিদ্ধ করা হয়েছে। সম্প্রতি পাকিস্তানে গান গাওয়ার দায়ে নিষিদ্ধ হয়েছেন বলিউড শিল্পী মিকা সিংও।

মিকার ব্যাপারে এবার হুঁশিয়ার করে দেয়া হয়েছে ভারতের অন্যান্য তারকাদেরও। ওয়েস্টান ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ অ্যাসোসিয়েশন (FWICE) জানিয়েছে, মিকা সিংয়ের সঙ্গে যে কাজ করবে তাকেও নিষিদ্ধ ঘোষণা করা হবে। এমনকী, ছাড় দেয়া হবে না সালমান খানের মতো বড় তারকাকেও।  

আমেরিকার ছয়টি শহরে খুব শিগগিরই একসঙ্গে পারফর্ম করার কথা অভিনেতা সালমান খান ও গায়ক মিকা সিংয়ের। কিন্তু মিকার সঙ্গে কাজ করলে সালমানকেও নিষিদ্ধ করা হবে বলে সাফ জানিয়ে দিয়েছে ওয়েস্টান ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ অ্যাসোসিয়েশন।

সম্প্রতি পাকিস্তানের করাচিতে একটি বিয়ের অনুষ্ঠানে পারফর্ম করেন বলিউড গায়ক মিকা সিং। কাশ্মীরের বিশেষ মর্যাদা তুলে নেয়ার জেরে ভারত-পাক সাম্প্রতিক উত্তপ্ত পরিস্থিতিতে পাকিস্তানে গান গাওয়ায় নিষিদ্ধ করা হয় মিকা সিংকে।

FWICE-এর সাধারণ সম্পাদক অশোক দুবে জানান, ‘আমরা কাউকে নিষিদ্ধ করেছি মানে অভিনেতা, পরিচালক এমনকী স্পট বয় সহ কোনো টেকনিশিয়ান সেই শিল্পীর সঙ্গে কাজ করতে পারবেন না। মিকার সঙ্গে কাজ করলে সেই শিল্পীকেও নিষিদ্ধ করা হবে।’

ঢাকাটাইমস/২১ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :