‘স্বপ্নবাজি’র জন্য চূড়ান্ত সিয়াম

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৫ আগস্ট ২০১৯, ১২:৩৩

বাংলা চলচ্চিত্রের বর্তমান সময়ের নায়কদের মধ্যে শাকিব খানের পরে সিয়াম আহমেদের ক্রেজই সবচেয়ে বেশি। অন্যতম ব্যস্ত তারকাও বলা যায় তাকে। একের পর এক ছবির কাজ আসছে তার হাতে। তারই ধারাবাহিকতায় এবার ‘স্বপ্নবাজি’ ছবির নায়ক হিসেবে চূড়ান্ত হলো সিয়ামের নাম। বহু আগে থেকেই গুঞ্জন চলছিল, ‘স্বপ্নবাজি’র নায়ক হচ্ছেন সিয়াম। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হলো।

‘স্বপ্নবাজি’ পরিচালনা করবেন তরুণ নির্মাতা রায়হান রাফি। গত শুক্রবার সন্ধ্যায় এই ছবির নায়ক হিসেবে চুক্তিবদ্ধ হন সিয়াম। ‘স্বপ্নবাজি’ হতে যাচ্ছে তারকাবহুল একটি ছবি। এতে সিয়াম ছাড়াও মাহিয়া মাহি, উপস্থাপিকা পিয়া জান্নাতুল এবং ২০১৮ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী চুক্তিবদ্ধ হয়েছে। ইতোমধ্যে শুরু হয়েছে শুটিং। সেখানে এই তিন নায়িকাই অংশ নেন।

পি এইচ এন্টারটেইনমেন্টের ব্যানারে ছবিটি প্রযোজনা করছেন পিয়াল হোসাইন। ছবির প্রথম লটের শুটিং শেষ দিকে। দ্বিতীয় লটের শুটিং শুরু হবে সেপ্টেম্বর থেকে। শুটিং ও অন্যান্য কাজ ঠিকঠাক শেষ হলে চলতি বছরেই মুক্তি পেতে পারে নায়ক সিয়াম ও তিন নায়িকার ছবি ‘স্বপ্নবাজি’।

এদিকে গত জুন থেকে চলছে সিয়ামের ‘শান’ ছবির শুটিং। এম রাহিম পরিচালিত এ ছবিতে তার নায়িকা পূজা চেরি। সিয়াম-পূজা জুটির এটি তৃতীয় ছবি। এর আগে ‘পোড়ামন ২’ এবং ‘দহন’ ছবিতে তাদের প্রেমের রসায়ন দেখেছেন দর্শক। পাশাপাশি নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘বিশ্বসুন্দরী’ ছবির শুটিংও করছেন সিয়াম। এখানে তার নায়িকা পরীমনি।

ঢাকাটাইমস/২৫ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :