কেন সোনমকে হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বাদ দিলেন আনন্দ?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১৬

সোনম কাপুরকে হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বের করে দিয়েছেন বর আনন্দ আহুজা। গত বছর মে মাসের আট তারিখে সাতপাকে বাঁধা পড়েছিলেন সোনম এবং আনন্দ। দিব্যি চলছিল সংসার। কিন্তু সম্প্রতি সোনমকে নাকি হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বের করে দিয়েছেন আনন্দ। এই কাণ্ডে আনন্দকে সঙ্গ দিলেন অভিনেতা দুলকির সালমন। তবে কি সুখের সংসারে ভাঙন ধরল?

না, ব্যাপারটা মোটেই তেমন নয়। সম্প্রতি এক টিভি চ্যানেলের সাক্ষাৎকারে সোনম নিজেই জানিয়েছেন, ‘বয়েজ টক’ করবেন বলেই নাকি প্ল্যান করে গ্রুপ থেকে তাঁকে সরিয়ে দিয়েছিলেন স্বামী আনন্দ এবং দুলকির। মেয়েদের যদি ‘গার্লস টক’ হতে পারে ছেলেদের কেন নয়! গাড়ি, জুতো নিয়ে আলোচনা করবেন বলেই নাকি এমনটা করেছেন ওই দুই ‘দেশি বয়েজ’।

জনপ্রিয় লেখক অনুজা চৌহানের বেস্ট সেলিং উপন্যাস ‘দ্য জোয়া ফ্যাক্টর’-এ প্রথমবার জুটি বেঁধেছেন সোনম এবং দুলকির। আর ওই ছবির শুটিং এর সময়েই নাকি আনন্দ এবং দুলকিরের মধ্যে বেজায় ভাব জমে গিয়েছে, জানালেন সোনম। আনন্দ প্রসঙ্গে দুলকিরের বক্তব্য, “ও চমৎকার এক জন মানুষ, ওর সঙ্গে সহজেই মিশে যাওয়া যায়।”

‘দ্য জোয়া ফ্যাক্টর’-এ সোনমের চরিত্রটি একজন অ্যাড এজেন্সি কর্মীর। তার বিপরীতে দুলকিরের চরিত্রটি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের। আগামী ২০ সেপ্টেম্বর বড় পর্দায় মুক্তি পেতে চলছে ওই ছবি।

ঢাকাটাইমস/১২সেপ্টেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত