কুকুর দিয়ে খাওয়ানো হলো ধর্ষকের পুরুষাঙ্গ

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০১৯, ১৬:০৫

মেক্সিকোতে কুকুর দিয়ে এক সন্দেহভাজন ধর্ষকের অন্ডকোষ ও পুরুষাঙ্গ খাওয়ানোর ঘটনা ঘটেছে। স্থানীয় একটি গ্যাং দলের সদস্যরা পিট বুল জাতীয় এক কুকুর দিয়ে এ ঘটনা ঘটিয়েছে। 

সামাজিক মাধ্যমে প্রকাশিত একটি ভিডিওতে দেখা যায়, গ্যাং দলের পাঁচ জন সদস্য হ্যান্ডকাফ পরিয়ে সন্দেহভাজন ওই ব্যক্তিকে মারধরের পর তানে নগ্ন করা হয়। পরে কয়েকজন মিলে দুই পা দুই দিক থেকে টেনে ধরা হয়। তখন একটি সাদা রঙয়ের উন্নত জাতের পোষ্য পিট বুল কুকুর ওই ধর্ষকের গোপনাঙ্গ খাওয়ার উদ্দেশ্যে হামলে পড়ে। তৎক্ষণাৎ কুকুরটি ধর্ষকের পুরুষাঙ্গ ও অন্ডকোষ ছিঁড়ে ফেলে। তবে এই ঘটনার পরে ওই ব্যক্তি বেঁচে রয়েছে কিনা তা জানা যায়নি।  

কুকুরের হামলা থেকে বাঁচার জন্য ওই ব্যক্তি চিৎকার করতে থাকে। গ্যাং দলের সদস্যদের কাছে জীবন বাঁচানোর আকুতি জানান। কিন্তু তাদের কারোর মন গলেনি। উল্টো, কান্না থামানোর জন্য ধর্ষকের মুখে কাপড় গুঁজে দেয়া হয়। 

এ ঘটনায় গ্যাং দলের সদস্যদের দাবি, অন্যান্য সব ধর্ষকদের সতর্কতা হিসেবে শাস্তির ভিডিওটি প্রকাশ করা হয়েছে। 

সম্প্রতি মেক্সিকোতে সংঘবদ্ধ অপরাধী সংগঠনগুলোর নিষ্ঠুরতার মাত্রা অস্বাভাবিকভাবে বৃদ্ধি পেয়েছে। বিশ্বের সবচেয়ে বেশি হত্যাকাণ্ডের ঘটনা ঘটে মেক্সিকোতে। চলতি বছরের প্রথমার্ধে দেশটিতে অন্তত ১৭ হাজার মানুষ হত্যার শিকার হয়েছেন।

ঢাকাটাইমস/১৪সেপ্টেম্বর/আরআর

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :