আল্লাহর ওয়াস্তে ছবি তুলবেন না: সাংবাদিকদের শামীম

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ সেপ্টেম্বর ২০১৯, ১৮:১২ | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৩৩

র‌্যাবের অভিযানের ছবি তুলতে গেলে সাংবাদিকদের ছবি তোলা থেকে বিরত থাকতে অনুরোধ করেন গ্রেপ্তার যুবলীগ নেতা জি কে শামীম। নিজের সম্মানহানি হবে এমনটা জানিয়ে সাংবাদিকদের প্রতি আকুতি করে তিনি বলেন, ‘প্লিজ আল্লাহর ওয়াস্তে ছবি তুইলেন না, আমাকে বেইজ্জতি কইরেন না।’

শুক্রবার দুপুরে রাজধানীর নিকেতনে শামীমকে নিয়ে র‌্যাব অভিযান চালাতে গেলে সাংবাদিকদের প্রতি এমন আকুতি জানান যুবলীগ নেতা শামীম।

সাংবাদিকদের উদ্দেশে শামীম বলেন, ‘আল্লাহর ওয়াস্তে ছবি তুইলেন না, আমাকে বেইজ্জতি কইরেন না। আমার একটা সম্মান আছে।’ তার একথা শুনে র‍্যাবের এক কর্মকর্তা শামীমকে বলেন, ‘আপনি আমাদের সহযোগিতা করেন। আমাদের সহযোগিতার জন্য ও অভিযানের সচ্ছতার জন্য মিডিয়া আমাদের সহযোগিতা করছে।’ এ সময় শামীমকে খুব অসহায় দেখায়।

এর আগে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সমবায় বিষয়ক সম্পাদক শামীমের নিকেতনের ৫ নম্বর রোডের ১৪৪ নম্বর বাসা ঘিরে ফেলে র‌্যাব। চারতলা ওই বাসায় শামীমের কোম্পানির নাম জি কে বি কোম্পানি প্রাইভেট লিমিটেড। পরে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে সেখানে অভিযান চালিয়ে ১৬৫ কোটি টাকার এফডিআরের নথি জব্দ করে। এছাড়া জব্দ করা হয় ১ কোটি ৬৫ লাখ টাকা, অস্ত্র, বিদেশি মুদ্রা, মদ, আগ্নেয়াস্ত্র, মাদক।

ঢাকাটাইমস/২০সেপ্টেম্বর/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :