মতিঝিলে চার ক্লাবে পুলিশের অভিযান

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৪৪ | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৬:০৮

ক্যাসিনো বা জুয়ার আসর খুঁজতে রাজধানীর মতিঝিলের চারটি ক্লাবে একসঙ্গে অভিযান চালাচ্ছে পুলিশ।

ক্লাবগুলো হলো মতিঝিলের ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব, দিলকুশা স্পোর্টিং ক্লাব, আরামবাগ ক্রীড়া সংঘ ও মোহামেডান স্পোর্টিং ক্লাব।

রবিবার বেলা আড়াইটা থেকে অভিযান শুরু হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত অভিযান চলছে।

মতিঝিল বিভাগের উপ-কমিশনার (ডিসি) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে ঢাকাটাইমসকে বলেন, এই ক্লাবগুলোতে অবৈধভাবে ক্যাসিনো খেলার খবর রয়েছে। তিনি জানান, অভিযান শেষে সাংবাদিকদের এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

এর আগে গত বুধবার যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভুঁইয়ার ইয়াংমেনস ক্লাবে অভিযানের মধ্য দিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর এই অভিযান শুরু হয়। ওই দিন আরও কয়েকটি ক্লাবে অভিযান চালায় র‌্যাব। ওই সব ক্লাব থেকে মদ, নারী, মাদকসহ নিষিদ্ধ সামগ্রী উদ্ধার করা হয়।

সম্প্রতি যুবলীগ নেতাদের ক্যাসিনো ব্যবসা চালানোর বিষয়টি সামনে আসে। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অভিযান শুরু করে আইনশৃঙ্খলা বাহিনী। ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে যুবলীগের কয়েকজন নেতাকে।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল রবিবার জানিয়েছেন, আমাদের দেশের আইনে ক্যাসিনো বা জুয়ার আসর বসানো অবৈধ। এই অবৈধ ব্যবসা করতে কাউকে সুযোগ দেয়া হবে না। দলীয় নেতাকর্মীরা এর সঙ্গে জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে বলে জানান মন্ত্রী।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/এসএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :