মোহামেডান ক্লাবে ক্যাসিনোতে প্রতিদিন লেনদেন ২০ লাখ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৫৩

সাধারণ ও ভিআইপি একাধিক কেবিন রুম। সবখানে ডিজিটাল ক্যাসিনো বোর্ড। প্রতিদিন যেখানে ২০ লাখের বেশি লেনদেন হতো। দুই শিফটে ২৪ ঘণ্টাই খেলা হতো ক্যাসিনো। যাতে পাঁচ শতাধিক খেলোয়াড় অংশ নিতো।

রবিবার রাজধানীর ফকিরাপুল মোহামেডান ক্লাবে অভিযানে গিয়ে এমন তথ্য পায় পুলিশ।

অভিযানে সেখানে ডিজিটাল ১৬টি ক্যাসিনো বোর্ড, ছয়টির মতো এনালগ ক্যাসিনো বোর্ড, ১১টি ওয়াকিটকি, ছয়টি টাকা গণনার অটোমেশিন, মেটাল ডিটেক্টর, ক্যাসিনোর কয়েকশ গুটিসহ বিপুল সরঞ্জাম উদ্ধার করা হয়।

এছাড়া বেশ কিছু টাকার ভোল্ট পাওয়া যায়। যেগুলো ডিজিটাল পার্সওয়ার্ড দিয়ে বন্ধ করা ছিল। অভিযানে ক্লাবের কাউকে আটক করতে পারেনি পুলিশ।

এর আগে রবিবার দুপুর আড়াইটা থেকে ক্লাবটিতে অভিযান শুরু করে ডিএমপির মতিঝিল বিভাগ। রুমের ডিজিটাল লক খুলে ঢুকে পুলিশ। এই রিপোর্ট লেখা পর্যন্ত সেখানে অভিযান চলছিল।

মতিঝিল এলাকায় একযোগে চারটি ক্লাবে অভিযান চলছে। প্রায় প্রতিটিতেই জুয়া খেলার আসর বসত বলে প্রমাণ পেয়েছে পুলিশ।

গত বুধবার যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভুঁইয়ার ইয়াংমেনস ক্লাবে অভিযানের মধ্য দিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর এই অভিযান শুরু হয়। ওই দিন আরও কয়েকটি ক্লাবে অভিযান চালায় র‌্যাব। ওই সব ক্লাব থেকে মদ, নারী, মাদকসহ নিষিদ্ধ সামগ্রী উদ্ধার করা হয়।

সম্প্রতি যুবলীগ নেতাদের ক্যাসিনো ব্যবসা চালানোর বিষয়টি সামনে আসে। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অভিযান শুরু করে আইনশৃঙ্খলা বাহিনী। ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে যুবলীগের কয়েকজন নেতাকে।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/এসএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :