পানিতে সন্তান জন্মদানের গল্প শোনালেন ব্রুনা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০১৯, ১০:৫৬

ব্রাজিলের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী ব্রুনা আবদুল্লাহ। চলতি বছরের আগস্টে যিনি বাথটাবের পানিতে প্রেমিকের কোলে শুয়ে কন্যা সন্তানের জন্ম দিয়ে হইচই ফেলে দেন। মেয়ের নাম রাখেন ইসাবেল। সোমবার ছিল ডটারস ডে। এদিন পানির নিচে সন্তান জন্মদানের সেই গল্প ভক্তদের সঙ্গে শেয়ার করেন ব্রাজিলিয়ান এই সুন্দরী।

ইনস্টাগ্রামে সদ্যজাত মেয়ের ছবি শেয়ার করেছেন ব্রুনা। ক্যাপশন দিয়েছেন, ‘মাই বার্থ স্টোরি’। ব্রুনা চেয়েছিলেন কোনো রকম ওষুধ ছাড়া এবং বাড়িতেই নিজের সন্তানকে জন্ম দেবেন। সে কারণে হিপনো-বার্থিং পদ্ধতি বেছে নিয়েছিলেন। সেই পদ্ধতি মতো মা হতে পেরে নিজের অভিজ্ঞতা শেয়ার করেছেন অভিনেত্রী।

হিপনো-বার্থিং পদ্ধতিতে পানির তলায় সন্তানের জন্ম হয়। ব্রুনা জানান, অন্তঃসত্ত্বা হওয়ার আগেই তিনি জানতেন পানির তলায় সন্তান জন্ম দেয়ার কথা। অভিনেত্রী লিখেন, ‘অসম্ভভ কন্ট্রোলে থাকাটা আমার জন্য খুবই প্রয়োজনীয় ছিল। আমি চেয়েছিলাম প্রকৃতি তার নিজের কাজটা করুক। এটা ছিল একেবারে ম্যাজিকের মতো। আমাকে ভাবতে হয়েছিল, আমি ভীষণ শক্তিশালী।’

এভাবে সন্তান জন্ম দেয়ার জন্য কীভাবে নিজের শরীরকে তৈরি করেছিলেন ব্রুনা, সেই বর্ণনাও দিয়েছেন। লিখেছেন, ‘সেদিনের জন্য নিজেকে তৈরি করেছিলাম। প্রতিদিন ওয়ার্কআউট করতাম। খুব ব্যালান্স ডায়েটের মধ্যে ছিলাম। মেডিটেশন ও ভাবনার মধ্যে সব কিছু দেখার চেষ্টা করতাম। চেয়েছিলাম কোনো একটা শনিবার আমার সন্তানের জন্ম হোক। চার ঘণ্টার বেশি যেন লেবার পেইন না হয়।’

প্রসঙ্গত, জন্মসূত্রে ব্রাজিলের নাগরিক হলেও বলিউডে ‘আই হেট লাভ স্টোরিজ’, ‘গ্র্যান্ড মাস্তি’র মতো ছবিতে কাজ করেছেন ব্রুনা আবদুল্লাহ। রিয়ালিটি শো ‘খাতরোঁ কে খিলাড়ি’ ও ‘নাচ বালিয়ে ৬’-এও অংশ নিয়েছিলেন তিনি। চলতি বছরের মে মাসে প্রেমিক অ্যালান ফ্রেজারকে বিয়ে করেন অভিনেত্রী। আগস্টে জন্ম দেন কন্যা সন্তান। অর্থাৎ বিয়ের আগেই তিনি অন্তঃসত্ত্বা হন।

ঢাকাটাইমস/২৪ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :