মাগুরায় সাত ডাকাত গ্রেপ্তার

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০১৯, ১৮:১৩

মাগুরায় আন্তঃজেলা গরু ডাকাত দলের সাত সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। ডাকাতি হওয়া ১৪টি গরু উদ্ধারসহ ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাক জব্দ করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার মুরাইল পূর্বপাড়ার শিমুল মোল্যা, একই উপজেলার কান্দাকুল গ্রামের মিলন শেখ, ফরিদপুরের কোতয়ালি থানার কানাইপুরের দিদার, কানাইপুরের শ্রীফলতলি গ্রামের সুমন শেখ, মধুখালী উপজেলার পাইকপাড়া গ্রামের মিরাজ, একই উপজেলার পশ্চিম গঙ্গাবর্দি গ্রামের আলমগীর হোসেন, রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার গোবিন্দপুর পূর্বপাড়ার মোশাররফ।

পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান শনিবার দুপুরে সদর থানা মিলনায়তনে প্রেসবিফ্রিংয়ে এ তথ্য জানান, গোপন সংবাদে পুলিশ জানতে পারে মাগুরা সদর উপজেলার আঙ্গারদাহ গ্রামের একটি বাড়িতে ডাকাতির প্রস্তুতির সময় একজন ডাকাতকে আটক করা হয়েছে। এ সময় সেখান থেকে  ট্রাকসহ ৮ থেকে ১০ জন ডাকাত পালিয়ে যায়। পরে স্থানীয়রা শিমুল মোল্যা নামে ওই ডাকাতকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। তার দেয়া তথ্য মতে, শনিবার ভোরে মাগুরা-ঢাকা রোডে একটি ট্রাকে তল্লাশি চালিয়ে একটি রাম দা, একটি টর্চলাইট ও মোবাইল ফোনসহ অন্য ডাকাতদের গ্রেপ্তার করে। এ সময় তাদের স্বীকারোক্তিতে মাগুরা পুলিশ কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানার গোপিনাথপুর গ্রামের আলাল ব্যাপারীর গোপন খামার থেকে ডাকাতি হওয়া তিনটি গরুসহ মোট ১৪টি গরু উদ্ধার করে।

গ্রেপ্তাররা জানিয়েছে, কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার শিশির নামে এক ব্যক্তি তাদের লিডার। তার নেতৃত্বেই আন্তঃজেলা ডাকাত দল দীর্ঘদিন ধরে মাগুরাসহ বিভিন্ন জেলায় ডাকাতি করে আসছিল।

(ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :