হবিগঞ্জে গুলিতে ‘ডাকাত’ নিহত, আহত ছয় পুলিশ

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০১৯, ০৮:৩৭

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে কুদরত আলী নামে এক ব্যক্তি নিহত হয়েছেন, যিনি ডাকাত দলের সদস্য বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনীটি।

মঙ্গলবার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের পার্শ্ববর্তী লাদিয়া গ্রামের পাশে বাঁশবাগান এলাকায় এই ঘটনা ঘটে। নিহত কুদরত আলী হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের দরিয়াপুর গ্রামের উমর আলীর ছেলে। এ ঘটনায় হবিগঞ্জ ডিবি’র দুই এসআইসহ ছয় পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, পাঁচ রাউন্ড গুলি, দুটি রামদা ও কয়েকটি রড উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, কুদরত আলীসহ ১০/১২ জন ডাকাত ওই স্থানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন খবর পেয়ে হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলামের নেতৃত্বে ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মানিকুল ইসলাম ও শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হকসহ পুলিশ সদস্যরা অভিযান পরিচালনা করেন। পুলিশকে দেখে ডাকাতরা গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে ঘটনাস্থলেই মারা যায় ডাকাত কুদরত।

বন্দুকযুদ্ধ চলাকালে হবিগঞ্জ ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ ও মোজাম্মেল হক, কনস্টেবল রনি কর, জয়নুল হক, নুরুল ইসলাম, রিপন আহত হন। তারা হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, বন্দুকযুদ্ধে নিহত কুদরতের বিরুদ্ধে হবিগঞ্জের বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে। সে হবিগঞ্জ জেলার বিভিন্ন স্থানে ডাকাতির সঙ্গে জড়িত। দুপুরে হবিগঞ্জের পুলিশ সুপার সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানাবেন বলে জানিয়েছে পুলিশ।

ঢাকাটাইমস/১৫অক্টোবর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :