ন্যাশনাল লিডারশিপ কার্নিভাল

তরুণদের নেতৃত্ব বিকাশের উৎসব ১ নভেম্বর

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ অক্টোবর ২০১৯, ২২:১২ | প্রকাশিত : ২০ অক্টোবর ২০১৯, ২২:০৮

তরুণদের নেতৃত্বের বিকাশ, দেশের পরিবর্তনে তাদের ভূমিকা ও সম্পৃক্ততা বাড়ানোর লক্ষ্যে আগামী ১ নভেম্বর বসছে নেতৃত্ব বিকাশের উৎসব ‘ন্যাশনাল লিডারশিপ কার্নিভাল’। ১৫ থেকে ৩০ বছর বয়সী তরুণ-তরুণীরা এই উৎসবে অংশ নিতে পারবেন। রেজিস্ট্রেশনের শেষ সময় ২৫ অক্টোবর। 

জাতীয় যুব দিবস ২০১৯ উপলক্ষে ইয়ুথ ক্লাব অব বাংলাদেশ আয়োজিত উৎসবটি বসবে রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) অডিটোরিয়ামে। সহযোগিতায় থাকছে ইউকে এইড এবং মানুষের জন্য ফাউন্ডেশন। কার্নিভালের মিডিয়া পার্টনার দৈনিক ঢাকা টাইমস।

কার্নিভালের মূল উদ্দেশ্য সম্পর্কে আয়োজকরা জানান, দেশের যুবসমাজকে নেতৃত্বের গুণাবলি সম্পর্কে অবহিত করা এবং দেশে বিদ্যমান বিভিন্ন সমস্যা মোকাবেলায় উদ্বুুদ্ধ ও আন্তর্জাতিক সম্প্রদায়ের সঙ্গে তাদের সংযোগ স্থাপনের মাধ্যমে দেশের টেকসই উন্নয়নে ভূমিকা রাখা।

কার্নিভালের অংশগ্রহণকারীরা সৃষ্টিশীল চিন্তা-ভাবনার তরুণ ও সংগঠনের সঙ্গে সাক্ষাৎ, নেতৃত্ববিষয়ক কর্মশালায় অংশগ্রহণ এবং ‘কমিউনিটি চেঞ্জ মেকার কম্পিটিশন’ ও ‘তোমার চোখে তারুণ্য ফটো কন্টেস্ট’-এ অংশ নেওয়ার সুযোগ পাবেন। সেই সঙ্গে ইয়ুথ ক্লাব অব বাংলাদেশ, ইয়ুথ ইনফরমেশন সেন্টার অ্যান্ড লাইব্রেরি বাংলাদেশ এবং বাংলাদেশ পিস এম্বাসেডর নেটওয়ার্কের সদস্যপদ লাভ করবেন তারা।

লিডারশিপ কার্নিভাল সামনে রেখে ২৫ অক্টোবর সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ‘সাইকেল রোড-শো’ অনুষ্ঠিত হবে। রাজধানীর উত্তরা, মতিঝিল ও মিরপুর ইসিবি চত্বর থেকে একযোগে সাইকেল র‌্যালি শুরু হয়ে মানিক মিয়া এভিনিউতে সমবেত হবে।

রেজিস্ট্রেশন লিংক: http://www.nlc.youthclubofbangladesh.org

ফেইসবুক ইভেন্ট লিংক: https://www.facebook.com/events/2168235060135930

বিস্তারিত জানা যাবে ০১৭৬৪৯৪০৪৬৯ নম্বরে।

(ঢাকাটাইমস/১৯অক্টোবর/জেআর/ মোআ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :