তুহিন হত্যায় বাবা ও দুই চাচা ফের রিমান্ডে

সুনামগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২১ অক্টোবর ২০১৯, ২০:০৭ | প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৯, ১৯:৩১

সুনামগঞ্জের দিরাইয়ে বীভৎসভাবে শিশু তুহিন মিয়াকে হত্যা মামলায় তার বাবা ও দুই চাচাকে আবার রিমান্ডে নিয়েছে পুলিশ।

সোমবার বিকাল ৫টায় সুনামগঞ্জ জ্যেষ্ঠ জুডিশিয়াল আদালতের বিচারক শ্যাম কান্ত সিনহা তিন আসামির রিমান্ড মঞ্জুর করেন। এর মধ্যে তুহিনের বাবাকে পাঁচ দিন এবং দুই চাচাকে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করে আদালত।

পুলিশ জানায়, জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের পক্ষ থেকে নিহত শিশুর বাবা আব্দুল বাছির এবং চাচা আব্দুল মোছাব্বির ও জমশেদ আলীকে আদালতের কাছে সাত দিন করে রিমান্ডের আবেদন করা হয়। আদালত তার বাবাকে পাঁচ দিন এবং দুই চাচাকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করে।

এর আগে গত শুক্রবার এই তিন আসামিকে তিন দিন করে রিমান্ডে নিয়েছিল পুলিশ। পরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

গত মঙ্গলবার নিহতের আরেক চাচা নাসির উদ্দিন ও চাচাতো ভাই শাহরিয়ার ঘটনার সঙ্গে নিজেদের জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

হত্যাকাণ্ডের বিষয়ে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তাদের আবারও রিমান্ডে আনা হয়েছে বলে জানান দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল।

গত ১৩ অক্টোবর রাত ৩টার দিকে সুনামগঞ্জের দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের কেজাউড়া গ্রামে তুহিন হত্যার ঘটনা ঘটে। সোমবার ভোরে গাছে ঝুলানো অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় তুহিনের পেটে দুটি ধারালো ছুরি ঢোকানো ছিল। তার পুরো শরীর ছিল রক্তাক্ত। কেটে নেয়া হয় কান ও লিঙ্গ।

এই ঘটনায় প্রথমে অন্যদের সন্দেহ করা হলেও পরে পুলিশের তদন্তে বেরিয়ে আসে স্বজনদের সম্পৃক্ত থাকার কথা। প্রতিপক্ষকে ফাঁসাতে বাবাসহ স্বজনরা মিলে এই বীভৎস হত্যার ঘটনাটি ঘটায় বলে দাবি পুলিশের। তুহিনের মায়ের দায়ের করা মামলায় আসামি করা হয়েছে তার বাবা-চাচাদেরসহ ১০ জনকে।

(ঢাকাটাইমস/২১অক্টোবর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :