তনুশ্রীর প্রশংসায় সোনা

বিনোদন ডেস্ক
| আপডেট : ২০ নভেম্বর ২০১৯, ০৯:২৬ | প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৯, ০৯:১৯

‘সিরিয়াল কিসার’ খ্যাত নায়ক ইমরান হাশমির ‘আশিক বানায়া আপনে’ ছবির নায়িকা তনুশ্রী দত্ত। তার হাত ধরেই বলিউডে আছড়ে পড়েছিল #মিটু’ আন্দোলনের ঢেউ। সেই ঢেউই ভেসে উঠেছিল বহু নামী অভিনেতা, পরিচালক, প্রযোজক ও সংগীতশিল্পীর নাম। পরে তনুশ্রীকে দেখে নিজেদের তিক্ত অভিজ্ঞতা প্রকাশ করেছিলেন বহু তারকা।

সেই তারকাদেরই একজন বলিউড গায়িকা সোনা মহাপাত্র। গত বছর তিনি সংগীত পরিচালক এবং সোনি টিভির রিয়ালিটি শো-এর বিচারক অনু মালিকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন। তিনি দাবি করেছিলেন, অনু মালিক তাকে অসময়ে ফোন করে বিরক্ত করতেন এবং তার স্বামীর সামনেই তাকে ‘মাল’ বলে ডাকতেন।

অনুর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন গায়িকা শ্বেতা পন্ডিত এবং নেহা ভাসিনও। এর পরই তাকে বিচারকের আসন থেকে সাময়িকভাবে সরিয়ে দিয়েছিল সোনি চ্যানেল। কিন্তু চলতি বছরের সেপ্টেম্বর মাসে আবারও তাকে ফিরিয়ে আনা হয় বিচারকের আসনে। তারপর থেকে আবার সোচ্চার হয়ে ওঠেন অভিযোগকারীরা।

এই পরিস্থিতিতে গায়িকা সোনা মহাপাত্র, নেহা ভাসিন ও শ্বেতা পন্ডিতের পাশে দাঁড়ান বলিউডে #মিটু-এর ঢেউ বউয়ে দেয়া নায়িকা তনুশ্রী দত্ত। অনু মালিককে আবার বিচারকের আসনে বসানোয় তিনি প্রকাশ্যে সোনি চ্যানেলকে কটাক্ষ করেন। তনুশ্রীর এই সাহসী কাজের প্রশংসা করে সম্প্রতি তাকে ইনস্টাগ্রামে ধন্যবাদ জানান সোনা মহাপাত্র।

ঢাকাটাইমস/২০নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :