সাতক্ষীরায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুজন আটক

নিজস্ব প্রতিনিধি
ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০১৯, ২৩:৫৮

সাতক্ষীরায় সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে আটক করেছে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা।

গতকাল বিকালে র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক লে. বিএন এম. মাহমুদুর রহমান এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। 

আটককৃতরা হলেন, তালা উপজেলার জেঠুয়া গ্রামের মৃত আনছার আলী গাজীর ছেলে আকবর আলী গাজী (৩৮) ও একই উপজেলার জালালপুর গ্রামের হাফিজুল মোড়লের ছেলে হোসাইন মোড়ল (১৮)।

কোম্পানি অধিনায়ক লে. বিএন এম. মাহমুদুর রহমান জানান, কথিত প্রেমিক হোসাইন মোড়ল ও তার সহযোগী আকবর গাজী সকালে ফুসলিয়ে ওই স্কুলছাত্রীকে শহরের অদূরে মন্টু সাহেবের বাগান বাড়িতে বেড়াতে নিয়ে যায়। সেখান থেকে তারা শহরের বাসটার্মিনাল সংলগ্ন হাসান আবাসিক হোটেলের একটি কক্ষে নিয়ে যায় ওই ছাত্রীকে। এরপর হোটেল কক্ষে কথিত প্রেমিক হোসাইন মোড়ল তাকে ধর্ষণ করে। এ সময় আকবর গাজী তার ট্যাবে ধর্ষণের ভিডিওচিত্র ধারণ করেন। পরবর্তীতে ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে আকবর গাজীও তাকে জোর ধর্ষণ করে। পরে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে শহরের পলাশপোল এলাকা থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে। আটক করা হয় হোসাইন মোড়ল ও আকবর গাজীকে। জব্দ করা হয় ভিডিও চিত্র ধারণকৃত ট্যাব।

তিনি আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তরের প্রস্তুতি চলছে। 

ঢাকাটাইমস/২৬নভেম্বর/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত