গান, বাদ্য-বাজনা, স্লোগানে মুখর টিএসসি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ নভেম্বর ২০১৯, ১২:০৪

আওয়ামী লীগের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে গান, বাদ্য-বাজনা আর স্লোগানে মুখরিত হয়ে উঠেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-ছাত্র কেন্দ্র (টিএসসি) এলাকা। আওয়ামী লীগ সভাপতির নামে আর দলীয় স্লোগানে উৎসবের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে পুরো টিএসসি প্রাঙ্গণ।

পূর্ব ঘোষিত সময় অনুযায়ী শনিবার অনুষ্ঠিত হচ্ছে আওয়ামী লীগের দুই মহানগরের সম্মেলন। প্রতীক্ষিত এই সম্মেলনকে ঘিরে আগে থেকে নানা প্রস্তুতি নিয়ে রেখেছিলেন দলীয় নেতাকর্মীরা।

শনিবার সকাল থেকে তারই প্রতিফলন দেখা গেছে সম্মেলনস্থলের চারপাশে। মহানগরের বিভিন্ন থানা, ওয়ার্ড এবং ইউনিটের মিছিলের সঙ্গে দেখা গেছে বাদ্য-বাজনার আয়োজন। আর সেই বাদ্য-বাজনার তালে নাচতে দেখা গেছে নেতাকর্মীদের।

কেউ কেউ পিকআপ ভ্যানে গান-বাজনার প্রস্তুতি নিয়ে এসেছেন। বাহনে রাখা হয়েছে মাইকে গান গাওয়ার ব্যবস্থা। আর সেই গানের তালেও উল্লাস করতে দেখা গেছে সম্মেলনস্থলের বাইরে অবস্থান করা নেতাকর্মীদের।

এছাড়া নগরের বিভিন্ন ওয়ার্ড থেকে আগতদের একটি অংশ অবস্থান নেন টিএসসির রাজু ভাস্কর্যের পাশে। সড়কে বসে নেতাকর্মীরা দলীয় স্লোগানে মুখোর হয়ে ওঠেন। এসব তারা ‘জয় বাংলা’ এবং ‘শেখ হাসিনা’ বলে স্লোগান দেন।

ঢাকাটাইমস/৩০নভেম্বর/কারই

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :