ঢাকা টাইমস সম্পাদককে প্রাণনাশের হুমকির প্রতিবাদে ঘাটাইলে মানববন্ধন

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০১৯, ১২:৪৩

দৈনিক ‘ঢাকা টাইমস’, ‘ঢাকা টাইমস টোয়েন্টিফোর ডটকম’ ও  সাপ্তাহিক ‘এই সময়’ পত্রিকার সম্পাদক আরিফুর রহমান দোলনকে চাঁদা চেয়ে প্রাণনাশের হুমকির প্রতিবাদে ঘাটাইলে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ  করেছেন সাংবাদিকরা। সোমবার বেলা ১১টায় ঘাটাইল প্রেসক্লাবের  উদ্যোগে এবং ঢাকা টাইমস-এর ঘাটাইল প্রতিনিধি রেজাউল করিম খান রাজুর পরিচালনায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে প্রেসক্লাব কার্যালয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সেখানে বক্তারা ঢাকা টাইমস সম্পাদককে প্রাণনাশের হুমকির ঘটনায় উদ্বেগ প্রকাশ করেন। বলেন, শীর্ষ সন্ত্রাসী শাহাদাত ও সুব্রত বাইন পরিচয় দিয়ে সাংবাদিক আরিফুর রহমান দোলনের কাছে চাঁদা দাবি অত্যন্ত উদ্বেগের বিষয়। দেশে যে সময় সন্ত্রাসী, চাঁদাবাজ, অনিয়ম ও অপকর্মের বিরুদ্ধে ‘শুদ্ধি অভিযান’ চলছে, ঠিক সে সময় এ ধরণের হুমকি নতুন করে আতঙ্কের জন্ম দেয়। সন্ত্রাসী ও চাঁদাবাজদের আইনের আওতায় এনে দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিও জানান সাংবাদিকরা।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন ঘাটাইল প্রেসক্লাব সভাপতি নজরুল ইসলাম (কালের কণ্ঠ), সহ-সভাপতি  খান ফজলুর রহমান (দৈনিক যুগান্তর), সাধারণ সম্পাদক মো. নুরুজ্জামান মিঞা (দৈনিক ইত্তেফাক), নিউজ২৪ টিভির জেলা প্রতিনিধি আতিকুর রহমান, সাংবাদিক সাইয়্যিফ মোহাম্মদ হামিদুল্লাহ (দৈনিক দিনকাল), যুগ্ন সম্পাদক  আব্দুল লতিফ ( দৈনিক আমার সংবাদ), অর্থ সম্পাদক মো. মাসুম মিয়া (দৈনিক সমকাল), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক  মনোয়ার হোসেন সোহেল (দৈনিক জনতা), খাইরুল ইসলাম (বাংলাদেশ টুডে) প্রমুখ।

ঢাকাটাইমস/০২ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

গণমাধ্যম এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :