আলফাডাঙ্গায় মুক্তিযোদ্ধা নুরুল বাশারকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৯, ২০:৪৮

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা নুরুল বাশার মিয়াকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

মঙ্গলবার সকাল ৮টায় মরহুমের গ্রামের বাড়ি পানিপাড়ায় প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরে সকাল ১০টায় আলফাডাঙ্গা এ জেড পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে তার দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হয়। এর আগে থানা পুলিশের একটি চৌকস দল বীর এই মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার প্রদান করে। পরে উপজেলার বারাংকুলা কবরস্থানে তাকে পরে রাষ্ট্রীয় মর্যাদায়  দাফন করা হয়।

এতে প্রশাসনের কর্মকর্তা, জেলা আওয়ামী লীগ, আলফাডাঙ্গা, বোয়ালমারী, মধুখালী, কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা, মুক্তিযোদ্ধাসহ শতশত মানুষ জানাজায় অংশ নেন।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ফরিদপুর সদরের ডায়াবেটিকস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মুক্তিযোদ্ধা নুরুল বাশার। তিনি দীর্ঘদিন নানা ধরনের জটিল রোগে ভুগছিলেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আলফাডাঙ্গার এই বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন দৈনিক ঢাকা টাইমস ও সাপ্তাহিক এই সময় সম্পাদক এবং ফরিদপুর জেলা আওয়ামী লীগের সদস্য আরিফুর রহমান দোলন। তিনি মরহুমের পরিবারের প্রতিও গভীর সমবেদনা জানান।

ঢাকাটাইমস/১০ডিসেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :