কালীগঞ্জে সেই পুলিশ ফাঁড়ির সবাইকে প্রত্যাহার

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ জানুয়ারি ২০২০, ১৯:৪৫ | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৯, ২১:১২

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার উলুখোলা ফাঁড়িতে কর্মরত সবাইকে একযোগে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। পুলিশের পোশাক পরে কালীগঞ্জের উলুখোলা বাজারে সোমবার রাতে ফাঁড়ির ২০০ মিটার দূরের বাজারে ৫টি স্বর্ণের দোকানে এক দুর্ধর্ষ ডাকাতির ঘটনার পর বুধবার সকালে ফাঁড়িতে কর্মরত ইনচার্জ এসআই  রুপম কুমার সরকারসহ মোট ১৪ জনকে প্রত্যাহার করা হল।

ঘটনার সত্যতা স্বীকার করে গাজীপুর জেলা পুলিশ সুপার শামসুন্নাহার  জানান, মাঝে মধ্যে আমরা পরিবর্তন করি তারই ধারাবাহিকতায় উলুখোলা ফাঁড়ির ১৪ জনকে একযোগে প্রত্যাহার করা হলো।

উলুখোলা ফাঁড়ি ইনচার্জ এসআই রুপম কুমার সরকার জানান, পুলিশ সুপারের আদেশে ফাঁড়ির সবাইকে গাজীপুর পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। এই মুহূর্তে আমাদের স্থলে যারা আসবেন, তারা আসলেই আমরা চলে যাব।

প্রসঙ্গত, কালীগঞ্জের উলুখোলা পুলিশ ফাঁড়ি সংলগ্ন বাজারে ‘পুলিশ পরিচয়ে’ পাঁচটি স্বর্ণের দোকানসহ সাতটি দোকানে ডাকাতি হয় সোমবার রাত ১১টা থেকে তিনটা পর্যন্ত। টানা চার ঘণ্টা চলে এই ডাকাতি ও লুটতরাজ। ফিল্মি স্টাইলে ফ্রি স্টাইল ডাকাতির সময় কেউ কিছু বোঝার আগেই পাঁচটি স্বর্ণের দোকানের তালা ভেঙে, সাটার কেটে সবকিছু ব্যাগে ভরে গাড়িতে করে পালিয়ে যায় ডাকাতরা। ঢাকা বাইপাসের পূর্ব পাশে উলুখোলা বাজার, আর পশ্চিম পাশে পুলিশ ক্যাম্প আর ঘটনাস্থল ২০০ মিটার পথ আসতে পুলিশের সময় লেগেছিল চার ঘণ্টা।

(ঢাকাটাইমস/১১ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :