‘বিএনপি গণতন্ত্র হত্যা করতে চেয়েছিল’

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০১৯, ২০:৩৬

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নবীগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান আলমগীর চৌধুরী বলেছেন, ‘দেশের সকল ক্রান্তিকালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শক্ত হাতে সবকিছু মোকাবিলা করে দেশের গণতন্ত্রকে সুসংহত করেছেন। তিনি স্বৈরচারী এরশাদ ও জিয়ার বিরুদ্ধে আন্দোলন করেছেন। কিন্তু বিএনপি-জামায়াত এই গণতন্ত্রকে হত্যার জন্য বারবার ষড়যন্ত্র করছে। গতবছর বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের সকল ষড়যন্ত্রকে পেছনে ফেলে দেশের মানুষ স্বতস্ফূর্তভাবে নির্বাচনে অংশ নিয়ে গণতন্ত্র রক্ষা করেছিল। তারা ছেয়েছিল ৩০ ডিসেম্বর নির্বাচন ভন্ডুল করে গণতন্ত্র হত্যা করতে। কিন্তু তাদের সেই চেষ্টা ব্যর্থ হয়েছে। নির্বাচনের মধ্য দিয়ে জনগণ গণতন্ত্রকে রক্ষা করেছেন। এখনও তারা ষড়যন্ত্র করছে। সকলে মিলে এই ষড়যন্ত্র রুখতে হবে।’

সোমবার বিকালে হবিগঞ্জে জেলা আওয়ামী লীগের উদ্যোগে গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভায় সভাপতির বক্তৃতাকালে তিনি এ কথাগুলো বলেন।

দলীয় কার্যালয় থেকে র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে শহরের বেবিস্ট্যান্ড এলাকায় সমাবেশে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী, জেলা আওয়ামী লীগ নেতা লুৎফুর রহমান তালুকদার, মশিউর রহমান শামীম, মর্তুজা আলী, হুমায়ুন কবির সৈকত, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, আব্দুল মোছাব্বির বকুল, সুলতান মাহমুদ, নুর উদ্দিন চৌধুরী বুলবুল, রুকন উদ্দিন তালুকদার রুকু, শাহ ফখরুজ্জামান, ময়েজ উদ্দিন শরীফ রুয়েল, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক বোরহান চৌধুরী, সামছুদ্দিন, বিপ্লব রায়, সফিকুজ্জামান হিরাজ ও  সাইদুর রহমান।

(ঢাকাটাইমস/৩০ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :