সম্পাদকের বাবার মাগফেরাত কামনায় ঢাকা টাইমসে দোয়া

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ জানুয়ারি ২০২০, ২৩:২৭ | প্রকাশিত : ০২ জানুয়ারি ২০২০, ১৯:৪৪

দৈনিক ঢাকা টাইমস ও সাপ্তাহিক এই সময় সম্পাদক আরিফুর রহমান দোলনের বাবা বিশিষ্ট সমাজসেবক মরহুম এ এফ এম ওবায়দুর রহমানের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বাদ আসর ঢাকা টাইমস কার্যালয়ে আয়োজিত দোয়া মাহফিল পরিচালনা করেন নিউ ইস্কাটন গার্ডেন সবজিবাগান জামে মসজিদের ইমাম মাওলানা নজরুল ইসলাম।

দ্বীনি বয়ান শেষে বিশেষ মোনাজাতে মরহুম এ এফ এম ওবায়দুর রহমানের রুহের মাগফিরাত ও বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়। এ ছাড়া ঢাকা টাইমস সম্পাদকসহ তাঁর পরিবারের সদস্যদের দীর্ঘায়ু কামনা করা হয় মোনাজাতে।

দোয়া মাহফিলে ঢাকা টাইমসের উপ-মহাব্যবস্থাপক সহিদুল হাসান, সিনিয়র বার্তা সম্পাদক মোরশেদুল আলম, বার্তা সম্পাদক জহির উদ্দিন বাবর, প্রধান প্রতিবেদক হাবিবুল্লাহ ফাহাদ, অতিরিক্ত বার্তা সম্পাদক মহসিন রেজা, যুগ্ম বার্তা সম্পাদক দিদার মালিকী, মফস্বল সম্পাদক লিয়াকত আমিনী, সিনিয়র ফটোগ্রাফার সাইফুল ইসলাম, মানবসম্পদ বিভাগের ব্যবস্থাপক আব্দুস সামাদ খান, গবেষণা কর্মকর্তা আবু বকর সিদ্দিক, বিজ্ঞাপন বিভাগের ব্যবস্থাপক রাজু আহমেদ, বিপণন বিভাগের ব্যবস্থাপক শোয়েব খান, সিস্টেম ইঞ্জিনিয়ার রেজাউল করিম টিপলুসহ ঢাকা টাইমস ও এই সময়ের কর্মীরা অংশ নেন।

এ এফ এম ওবায়দুর রহমান গত সোমবার (৩০ ডিসেম্বর ২০১৯) ভোরে ফরিদপুরের আলফাডাঙ্গায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর।

তিনি রাষ্ট্রায়ত্ত রূপালী ব্যাংকের অবসরপ্রাপ্ত সিনিয়র প্রিন্সিপাল অফিসার ছিলেন। আলফাডাঙ্গা উপজেলার সম্ভ্রান্ত মুন্সী পরিবারের সন্তান ওবায়দুর রহমান ছিলেন শিক্ষানুরাগী ও সমাজসেবক।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, পুত্রবধূ, দুই নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

(ঢাকাটাইমস/০২জানুয়ারি/জেবি/এইচএফ)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :