ভোলায় ইয়াবা-গাঁজাসহ যুবলীগ সম্পাদক আটক

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ জানুয়ারি ২০২০, ১৬:৩০ | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০২০, ১৬:২২

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় ৩১৩টি ইয়াবা ও এক কেজি গাঁজাসহ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল খানকে আটক করেছে পুলিশ। এ সময় আটক করা হয় আরো আট মাদক কারবারিকে।

বুধবার দিবাগত রাত পৌনে একটার দিকে উপজেলার টবগী ইউনিয়নের চকডোষ গ্রামের মোকাম্মেল ভুঁইয়ার ঘর থেকে তাদেরকে আটক করা হয়।

বাকি আটজন হলেন- ওই এলাকার মোকাম্মেল ভুঁইয়া, তজুমদ্দিন উপজেলার তালুক গ্রামের সবুজ তালুকদার ও কেয়ামুল্লাহ গ্রামের শাহাবুদ্দিন, চরফ্যাশনের শশিভূষণ থানার চরমঙ্গল গ্রামের কবির বেপারী ও রসুলপুর ইউনিয়নের ৪নং মোশারেফ হোসেন মঞ্জু, বোরহানউদ্দিন পৌরসভা ৫নং ওয়ার্ডের মামুন ও জয়া গ্রামের মাকসুদুর রহমান ও বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাদ্দাম।

পুলিশ জানায়, গোপন সংবাদে থানার পরিদর্শক হেমায়েত উদ্দিন ও মোহাইমিনুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার টবগী ইউনিয়নের চকডোষ গ্রামে মাদক বিরোধী অভিযান চালায়। এ সময় ওই এলাকার মোকাম্মেল ভুঁইয়ার ঘর থেকে যুবলীগনেতা ইসমাইল খানসহ নয় মাদক কারবারিকে আটক করা হয়। পরে তল্লাশি করে ৩১৩টি ইয়াবা ও এক কেজি ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা করে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে। তিনি বলেন, মাদকবিরোধী অভিযানে কোনো মাদক ব্যবসায়ীকে ছাড় দেয়া হবে না।

(ঢাকাটাইমস/০৯জানুয়ারি/পিএল/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :