জয়পুরহাটে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জানুয়ারি ২০২০, ২১:২৮

জয়পুরহাটে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে। সোমবার বিকালে কালেক্টরেট মাঠে এ খেলা হয়। দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে মেধাবী ক্ষুদে ফুটবল খেলোয়াড়দের তুলে নিয়ে আসার লক্ষ্যে এই আয়োজন।

বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে শিক্ষার্থীরা এই টুর্নমেন্টে অংশ নেয়।

বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে পাঁচবিবি উপজেলার বাগজানা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ট্রাইবেকারে ৫-৪ গোলে হারিয়ে জয়পুরহাট সদর উপজেলার শ্যামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।

অন্যদিকে, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে আক্কেলপুর উপজেলার কেশবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৪-০ গোলে হারিয়ে কালাই উপজেলার শাইলগুন সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।

জয়পুরহাট জেলা ভারপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলামের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক।

এ সময় সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আশরাফুল কবীর, পুরানাপৈল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খোরশেদ আলম সৈকতসহ জয়পুরহাটের সকল উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জয়পুরহাট পৌর সভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক বলেন, আমাদের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের যে চেতনা তা শিশুদের মাঝে ছড়িয়ে দেয়ার জন্য এই ফুটবল টুর্নামেন্ট। আলোকিত সমাজ গড়ার জন্যও এই টুর্নামেন্ট ভূমিকা রাখবে।

(ঢাকাটাইমস/১৩জানুয়ারি/কেএম) 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :