ভোলার প্রধান সড়ক আদর্শ লেনে উন্নীত করায় আনন্দমিছিল

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০২০, ২২:১৩

ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কটি আদর্শ লেনে উন্নীত করতে একনেকে ৮৫০ কোটি টাকা বরাদ্দ দেয়ায় ভোলায় আনন্দমিছিল হয়েছে। এ সময় মিছিলকারীরা ভোলার এক মাত্র প্রধান সড়কটিকে আদর্শ লেনে উন্নীত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদকে শুভেচ্ছা জানান।

মঙ্গলবার দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে প্রথমে মিছিলটি বের হয়ে ভোলার প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা। মিছিলে ভোলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এতে অংশ নেন।

সমাবেশে বক্তব্য দেন জেলা পরিষদ চেয়ারম্যান ও ভোলা চেম্বার অব কমার্সের সভাপতি আবদুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, পৌর আওয়ামী লীগের সভাপতি নাজিবুল্লাহ নাজু, প্রেসক্লাব সভাপতি এম. হাবিবুর রহমান, পৌরসভা ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মো. শাহে আলম প্রমুখ। সমাবেশে বক্তারা বলেন, মঙ্গলবার বর্তমান সরকারের জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়ক উন্নয়ন প্রকল্প অনুমোদন দেয়া হয়েছে। এতে ভোলার একমাত্র প্রধান এ সড়কটির ১৩০ কিলোমিটার সড়ক প্রশস্ত করতে ৮৫০ কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে। এটিকে আদর্শ লেনে উন্নীত করা হবে। উপকূলীয় অঞ্চলের মানুষের যাতায়াতের সুবিধার্থে এ সড়কটিকে আদর্শ লেনে উন্নীত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভোলা-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদকে ভোলাবাসীর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :